Tepantor

আশুগঞ্জে বহুতল ভবনে আগুন: এক শিশুর মৃত্যু, দগ্ধ ১০

২৩ ফেব্রুয়ারি, ২০২২ : ১:০৭ অপরাহ্ণ ২০৫

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে পাঁচতলা ভবনে আগুন লেগে জুবায়ের (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরো দশজন। মৃত জুবায়ের আলাই মিয়ার ওই ভবনের ভাড়াটিয়া মকবুল হোসেনের ছেলে।

Tepantor

শিশুটির মা-বাবা ও ভাইসহ মারাত্মক দগ্ধ চারজনকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়েছে। উপজেলা চরচারতলা ইউনিয়নের শরিয়তনগর গ্রামে কোহিনুর সিনেমা হল রোড এলাকার আলাইমিয়ার ভবনে মঙ্গলবার রাত ৯টার দিকে আগুন লাগে। ফায়ার সার্ভিসের কর্মীরা দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের উপ-পরিচলক তৌফিকুল ইসলাম ভূইয়া।

তিনি জানান, আলাই মিয়ার পাঁচতলা ভবনের নিচ তলায় বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুনের সূত্রপাত হয়। আগুন ছড়িয়ে পড়লে অন্য ফ্ল্যাটের লোকজন ছাদে অবস্থান নেন। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে রাত সাড়ে ১১টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি বলেন, ‘আগুনে এক শিশুর মৃত্যু হয়েছে। ১০ দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে শিশুটির বাবা মকবুল হোসেন, মা রেখা বেগম ও বড় ভাই হৃদয়সহ চারজনের অবস্থা গুরুতর। তাদেরকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়েছে।’

 

এনআইআকঞ্জি/এসকে

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।