Tepantor

নাপা সিরাপ নয়, আশুগঞ্জে মায়ের দেওয়া বিষে দুই শিশুর মৃত্যু

১৭ মার্চ, ২০২২ : ১২:২৬ অপরাহ্ণ ১০৭৮

তেপান্তর রিপোর্ট: নাপা সিরাপ খেয়ে নয়, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মিষ্টির সাথে মায়ের দেওয়া বিষ খেয়েই দুই শিশুর মৃত্যু হয়েছে।এঘটনায় মা লিমাকে বৃহষ্পতিবার ভোরে গ্রেফতার করেছে আশুগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারের বিষয়টি আশুগঞ্জ থানার ওসি মোঃ আজাদ রহমান তেপান্তরকে নিশ্চিত করেছেন।

Tepantor

দুই শিশুর বাবা ইসমাইল হোসেন ১৬ মার্চ তার স্ত্রী লিমা ও তার পরকীয় প্রেমিক সফিউল্লার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করার একদিন পরই লিমাকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, লিমা আশুগঞ্জের একটি চাতাল কলে কাজ করতেন। সেই সুবাধে সেখানকার আরেক শ্রমিক সফিউল্লার সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে লিমার।তারা দুজন বিয়ে করারও সিদ্ধান্ত নেয়।তাই পথের কাটা দূর করতে শিশু দুটিকে হত্যা করে মা লিমা।পরবর্তীতে ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য নাপা সিরাপের রিএ্যকশন বলে প্রচার করা হয়।

এর আগে গত ১০ মার্চ আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ইসমাঈল হোসেনের দুই ছেলে ইয়াছিন ও মোরসালিন নাপা সিরাপ খেয়ে মারা যায় বলে অভিযোগ তোলেন স্বজনরা।

 

এসকে

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।