Tepantor

বিজয়নগরে মোবাইল কোর্টে ৬ দোকানিকে ১৪ হাজার টাকা জরিমানা

১২ এপ্রিল, ২০২২ : ৮:১৭ অপরাহ্ণ ৭৯

এসএম কামরুল হাসান; পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজার স্থিতিশীল রাখার উদ্দেশ্যে বিজয়নগর উপজেলা প্রশাসনের নিয়মিত বাজার মনিটরিং এর অংশ হিসেবে আজ মঙ্গলবার দুপুরে উপজেলার হরষপুর ইউনিয়নের দেওয়ান বাজারের বিভিন্ন দোকান পরিদর্শন করা হয়েছে।

Tepantor

বাজার পরিদর্শন করেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ। তিনি পরিদর্শনকালে মূল্য তালিকা টাঙানো না থাকায় ও মিষ্টির দোকানের অতিরিক্ত ওজনের কাটুন দিয় গ্রাহকদের সাথে প্রতারণা করার অভিযোগে ৬ টি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় বাজারের বিভিন্ন দোকানে মূল্য তালিকা টাঙিয়ে রাখার পরামর্শ প্রদান ও কৃত্রিম সংকট সৃষ্টি করে মূল্যবৃদ্ধি না করার জন্য সচেতন করা হয়েছে।

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ জানান, বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে নিয়মিত পরিদর্শন এর অংশ হিসেবে দেওয়ানবাজার এ অভিযানে মূল্য তালিকা না টাঙানো ও মিষ্টির দোকানে অতিরিক্ত ওজনের কাটুন দিয়ে গ্রাহকদের প্রতারিত করার জন্য মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ টি মামলায় মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এই অভিযান উপজেলার বিভিন্ন জায়গায় নিয়মিত চলবে বলেও তিনি জানান।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।