Tepantor

বিজয়নগরে মাদকবিরোধী টাস্ক ফোর্সের অভিযানে ১২ জন আটক

১২ এপ্রিল, ২০২২ : ৮:২৬ অপরাহ্ণ ৩১৫

এসএম কামরুল হাসান ; ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া ও ২৫ বিজিবি সিংগারবিল বিওপির সমন্বয়ে গঠিত টাস্কফোর্স টীম বিজয়নগর থানাধীন সিংগারবিল এলাকায় ১২ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫০৩ বোতল নিষিদ্ধ ভারতীয় এসকাফ সিরাপসহ কূখ্যাত ও চিহ্নিত ১২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়।

Tepantor

গ্রেফতারকৃতরা হলেন ( ১) মোঃ নূর মিয়া (৬০) পিতা মৃত হাফিজ মিয়া, গ্রামঃ সিংগারবিল। ২)মোঃ খোকন মিয়া(৪৫) পিতাঃ মোঃ ফরিদ মিয়া, গ্রামঃ কাশিনগর। ৩) মোঃ বাবু মিয়া (২১) পিতাঃ মৃত আজিজ মিয়া, গ্রামঃ কাশিনগর। ৪) মোঃ বিজয় মিয়া (২০) পিতাঃ মৃত শানু মিয়া, গ্রামঃ কাশিনগর। ৫) মোঃ লিটন মিয়া (৪০) পিতাঃ মৃত মস্তু মিয়া, গ্রামঃ কাশিনগর। ৬) মোঃ ফটিক চান (২৮) পিতাঃ মোঃ বজলু মিয়া, গ্রামঃ কাশিনগর। ৭) মোঃ আলম মিয়া (৩৬) পিতাঃ মৃত আরফাজ আলী, গ্রামঃ নলগরিয়া। ৮) মোঃ ফারুক মিয়া (২৯) পিতাঃ মোঃ শামছু মিয়া, গ্রামঃ নলগরিয়া। ৯) মোঃ জুবায়েদ মিয়া (২৭) পিতাঃ মোঃ শহিদ মিয়া, গ্রামঃ নলগরিয়া। ১০) মোঃ রাজা মিয়া (৭২) পিতাঃ মৃত সওদাগর আলী, গ্রামঃ নলগরিয়া। ১১) মোঃ জসিম মিয়া (৪২) পিতাঃ মোঃ রাজা মিয়া, গ্রামঃ নলগরিয়া। ১২) মোঃ রিমন (৩০) পিতাঃ কাছুম মিয়া, গ্রামঃ মুরাদনগর।

এ সময়ে আনুমানিক ৮ জন আসামি পালিয়ে যায়। তাদের নাম লিপিবদ্ধ করা হয়েছে এবং তাদের ধরার জন্য বিশেষ অভিযান চলছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিজয়নগর থানায় মাদকদ্রব্য আইন -২০১৮ অনুযায়ী মামলা রজ্জুর পক্রিয়া চলছে।

টাস্ক ফোর্স অভিযানে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত থেকে নেতৃত্ব দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদ জানান, টাস্কফোর্স অভিযানে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা অভিযানে অংশ নেন এবং জব্দ তালিকা তৈরি করে ৫০৩ বোতল এসকাফ সিরাপ আইন শৃঙ্খলা বাহিনী এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জিম্মায় দেন। অপরাধের পরিমাণ বেশি হওয়ায় মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তি না দিয়ে নিয়মিত মামলা করার সিদ্ধান্ত নেয়া হয়।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।