Tepantor

তেপান্তরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

২৬ এপ্রিল, ২০২২ : ৩:০৭ অপরাহ্ণ ১৬৩

গত ১৯ এপ্রিল ২০২২ তারিখে তেপান্তর পত্রিকার অনলাইন ভার্সনে “অপকর্মের প্রতিবাদ করায় নবীনগরে ব্যবসায়ীকে হত্যার হুমকি দিল সেই বিতর্কিত সীতানাথ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও বিভ্রান্তিকর।

Tepantor

এ বিষয়ে আমার বক্তব্য হল, পত্রিকার প্রতিনিধি সঠিক তথ্য যাচাই না করেই একটি কুচক্রি মহলের প্ররোচনায় ভুল তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করেছেন আমাকে হেয় প্রতিপন্ন ও আমার সুনাম নষ্ট করার জন্য। সংবাদটিতে বলা হয়েছে” স্থানীয় কালিবাড়ির সুনির্দিষ্ট কোনো কমিটি নাই, প্রভাব খাটিয়ে প্রায় দুই যুগ সভাপতির পদে অধিষ্ঠিত এর প্রতিবাদ করায় প্রাণনাশের হুমকি সহ পরদিন মামলা করা “।যা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃত সত্য হচ্ছে মিঠু সূত্রধর ও গৌরাঙ্গ দেবনাথ বিভিন্ন সময় আমার বিরুদ্ধে পত্রিকায় ও ফেসবুকে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন প্রচারণার জন্য গত ০৭/০৯/২০২২ তারিখে সাইবার ক্রাইমে মামলা করি, মামলার নং ১২৬।

এ মামলাকে ভিন্নখাতে প্রভাবিত করা ও আমাকে সামাজিক ভাবে সম্মানহানি করে ফায়দা হাসিল করাই হল অপপ্রচারকারীদের মূল লক্ষ্য। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি। তারিখ-২৪/০৪/২০২২ সীতানাথ সূত্রধর, সভাপতি নবীনগর কেন্দীয় কালীবাড়ি

 

প্রতিবাদকারী

সীতানাথ সূত্রধর

সভাপতি

নবীনগর কেন্দ্রীয় কালীবাড়ি।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।