Tepantor

নবীনগরে সাংবাদিকের উপর অতর্কিত হামলা

২৬ এপ্রিল, ২০২২ : ৬:৫৪ অপরাহ্ণ ১৯৯

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকায় অতর্কিত হামলার শিকার হয়েছে স্বাধীন বাংলা ও দৈনিক দেশ পত্রিকার সাংবাদিক দেলোয়ার হোসেন। গুরতর আহত অবস্থায় নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে।

Tepantor

জানা যায়, মঙ্গলবার সকাল ৭:৪৫ মিনিটে নবীনগর পৌরএলাকার আলমনগর গ্রামের দক্ষিন পাড়ায় বাবুল মিয়ার দোকানের সামনে ঘটনাটি ঘটে। জমির স্কিমের টাকার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিক দেলোয়ার হোসেনের শরীরে ও মাথায় মারাত্মকভাবে আঘাত ও জখম করেন মৃত খুরশিদ মিয়ার ছেলে প্রভাবশালী মোঃ বাবুল মিয়া(৬৬)।

সাংবাদিক দেলোয়ার বলেন, আমার একটি জমিতে ধান চাষ না করে গরুর জন্য ঘাস চাষ করি। এই জমি থেকে টাকা দাবি করে স্কিমের মালিক বাবুল মিয়া। আমি টাকা দিতে অস্বিকৃতি জানাই।আজ সকালে জমিতে ঘাস কাটতে যাওয়ার পথে তার দোকানের সামনে আমাকে লাঠি দিয়ে অতর্কিত হামলা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাকে সদর হাসতালে নিয়ে আসে।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, এ ঘটনার খবর পেয়েছি ,মামলা প্রক্রিয়াধীন আছে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, প্রভাবশালী বাবুল মিয়া ও তার আপন ছোট ভাই কাউছার আলম শিবু এলাকায় অনেক প্রভাব বিস্তার করে থাকেন। কাউছার আলম শিবু উপজেলার দুই সরকারি কর্মচারিকে মারধর করাসহ বিভিন্ন অপ্রীতিকর ঘটনা সৃষ্টি করে জেল হাজতে গিয়েছেন বহুবার। তাদের ভয়ে এলাকার মানুষ আতংকিত থাকেন।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।