Tepantor

সরাইলে সাংবাদিক এম ডি জালালের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

১ মে, ২০২২ : ১১:১৪ অপরাহ্ণ ২৪৮

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে বিবিসি নিউজ২৪ এর হেড অব নিউজ ও আমেরিকান ইন্টারন্যাশনাল টেলিভিশনের বাংলাদেশ কান্ট্রি চিফ সাংবাদিক এমডি জালাল এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) বাদ আছর ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াঁগাও ইউনিয়নের কাটানিশা এলাকার সাংবাদিক এমডি জালালের গ্রামের বাড়িতে ইফতার ও দোয়া মাহফিল হয়।

এর আগে প্রায় ৫ শত গরীব, হতদরিদ্র ও মাদ্রাসার এতিম ছাত্র, মসজিদের ইমামদের মাঝে আনুষ্ঠানিকভাবে শাড়ি, পাঞ্জাবী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়। নোয়াঁগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলী, হাজী ইকবাল হোসেন, আজকের ব্রাহ্মণবাড়িয়া পত্রিকার সম্পাদক আবু নাছের রতন, দৈনিক সংবাদ সারা বেলার জেলা প্রতিনিধি আবুল হাসনাত অপু। স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল্লাহ।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।