Tepantor

আখাউড়ায় ডাকাতি ও মাদকের একাধিক মামলার ফেরারি ২ আসামি মাদকসহ আটক

৬ মে, ২০২২ : ৩:০৮ অপরাহ্ণ ৩০১

আশরাফুল মামুন;আখাউড়ায় থানা পুলিশের অভিযানে ডাকাতি, নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্রুনাল ও মাদক সহ একাধিক মামলার আসামি ২ জন কে গ্রেফতার করা হয়েছে। এসময় ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৬ মে) দুপুরে আখাউড়া থানা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

Tepantor

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শুক্রবার ভোর সকাল পৌনে ৬ টার সময় উপজেলার মোগড়া ইউনিয়নের দরূুইন গ্রাম থেকে ২ জন কে গ্রেফতার করা হয়। এসময় আরো ১ জন আসামি পালিয়ে গেছে।

গ্রেফতারকৃতরা হলেন, বনগজ গ্রামের হামদু মিয়ার পুত্র মোঃ শামিম মিয়া (৩৬), একই এলাকার মৃত ইরন ওরফে হিরন ভুইয়ার ছেলে মোঃ ফারুক ভুইয়া(৩৫), এসময় চারু মিয়ার পুত্র মোঃ গাজিউর রহমান গাজি (৩৮) পালিয়ে যায়।

পুলিশ জানায়, গ্রেফতার শামিমের বিরুদ্ধে অত্র থানায় ডাকাতি, নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্রুনাল, মাদক সহ মোট ৪ টি মামলা রয়েছে। এর মধ্যে পলাতক গাজির বিরুদ্ধে ২ টি মাদক মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন পূর্বক আদালতে প্রেরনের প্রক্রিয়া চলছে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।