Tepantor

এসপির কাছে অভিযোগ করলে অন্য মামলায় চালান দেওয়ার হুমকি

৯ মে, ২০২২ : ৮:৪২ অপরাহ্ণ ৫০৯

তেপান্তর রিপোর্ট: পুলিশ সুপারের কাছে অভিযোগ করলে অন্য যেকোন মামলায় চালান দেওয়া হবে বলে সাংবাদিকের মাধ্যমে এক দোকানিকে হুমকি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এসআই উমর ফারুক। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় একজন সাংবাদিক দুই দিন আগে এসআই ফারুক ও ওই দোকানির মধ্যে ঘটে যাওয়া একটি ঘটনার বিষয়ে জানতে ফারুককে ফোন করলে তিনি সাংবাদিকের কাছে এই কথা বলেন। এসময় ফারুক বলেন, “রাতে অনেকে ইয়াবা খেয়ে ওই দোকানে চা খেতে আসে। তাই দোকানদারকে আমি ধরে নিয়ে এসেছিলাম। এখন এই বিষয়ে যদি এসপি বরাবর অভিযোগ করে তাহলে ওই দোকানিকে অন্য মামলায় চালান দিবো।” যদিও এসআই ফারুক প্রথমে দোকানদারকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করেছিলেন।

Tepantor

ভুক্তভোগী মেরাজ জানিয়েছেন, ব্রাহ্মণবাড়িয়া শহরের ট্যাংকের পাড় মোড়ে তিনি চায়ের দোকান বসিয়েছেন। গত ৭ মে দিবাগত রাত সাড়ে ১২টায় এসআই ফারুক হঠাৎ দোকানে এসে হুলস্থুল শুরু করেছেন। দোকানের মালামাল টেনে-হিচড়ে ফেলে দিয়েনে। এবং আমাকেসহ আমার পাশের দোকানদারকেও পুলিশের গাড়িতে উঠিয়ে নিয়ে গেছে। থানার গেইটের কাছে নেওয়ার পর আমরা দুইজনের কাছে দশ হাজার টাকা দাবী করে এসআই ফারুক। দিতে অস্বীকৃতি জানালে প্রচন্ড রকম খারাপ ব্যবহার করেন ফারুক। বাবা-মাকে নিয়েও গালিগালাজ করেছে ফারুক। পরে এক হাজার টাকার বিনিময়ে ছাড়া পাই দুইজন। এ বিষয়ে আমি পুলিশ সুপার বারাবর অভিযোগ দিবো। আমি এর সঠিক বিচার চাই।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি ইমরানুল ইসলামকে বিষয়টি জানালে তিনি এ বিষয়ে কোন মন্তব্য করেননি। তবে ফারুক নামে সদর থানায় দুইজন অফিসার থাকায় অভিযুক্ত ব্যক্তিটি কোন জন তিনি সেটা জানতে চেয়েছেন।

এসকে

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।