Tepantor

নাসিরনগরে মোটরসাইকেল দূর্ঘটনায় যুবক নিহত

৩১ মে, ২০২২ : ১:৪১ অপরাহ্ণ ২২৪

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় বিল্লাল মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। ৩০ মে সোমবার রাত অনুমান ১১ টার সময় উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের তিলপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে।
বিল্লাল নাসিরনগর পূর্বপাড়া এলাকার মোঃ ইউসুফ খন্দকারের ছেলে। তার মোটর সাইকেলের পেছনে থাকা নাসিরনগর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ তমাল মিয়া মূমুর্ষ অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।তবে তমাল অনেকটা শংকামুক্ত বলে জানা গেছে।

জানা গেছে, সোমবার রাতে কলেজ ছাত্রলীগের ছেলেরা মোটর সাইকেল নিয়ে তিলপাড়া মোড়ে ঘুরতে যায়।সেখান থেকে ফেরার পথে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারনে ও চালক মোটর সাইকেলের গতি কন্ট্রোল করতে না পারায় মোটর সাইকেলটি উল্টে খালের নীচে পড়ে দুমড়ে মুচড়ে যায়।এ সময় মোটর সাইকেল চালক মোঃ বিল্লাল খন্দকার ও তার মোটর সাইকেলের পেছনে থাকা নাসিরনগর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ তমাল মিয়া মারাত্বক আহত হয়।আহত বিল্লাল খন্দকার কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে মোরাদ গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় বিল্লালের জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে লাশের দাফন সম্পন্ন করা হয়েছে।অপরদিকে তমাল মিয়া রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে নাসিরনগর সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবির ইসলাম বাপ্পী জানিয়েছে।

এএইচ/এসকে

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।