Tepantor

কসবায় মুদির দোকানে হামলা, ভাঙচুর, লুটপাট ও হত্যার চেষ্টা 

১৩ জুলাই, ২০২২ : ৯:০৬ অপরাহ্ণ ১১৪৬

তেপান্তর রিপোর্ট: কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ময়দাগঞ্জ বাজারে বেকারির কারিগর নিয়ে বিবাদে মুদি দোকানে হামলা, ভাঙচুর, লুটপাট ও দোকানীসহ আরও দুজনকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এসময় দোকানীসহ দুজন গুরুতর জখম হয়েছেন। হামলার এঘটনায় কসবা মডেল থানায় অভিযোগ করা হয়েছে। ১২ জুলাই মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিতে এবং অভিযোগের বিষয়ে জানতে কসবা থানার ওসি মোঃ মহিউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গতকাল রাতে এঘটনায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে, দ্রুতই মামলা এফ.আই.আর. করা হবে। তদন্ত চলছে, এবিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এবিষয়ে ময়দাগঞ্জ বাজার কমিটির ভারপ্রাপ্ত সভাপতি দুলাল মিয়া বলেন, সামান্য বেকারির কারিগর নিয়ে উভয় পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে গেলে আমরা বাজার কমিটি মিটমাট করার চেষ্টা করি,কিন্তু বিবাদী পক্ষ আমাদেরকে অমান্য করে এই জঘন্য হামলা ঘটায়। আমরা এটা শেষ করার জন্য উভয় পক্ষকে নিয়ে বসব। আমরা মুজিবর সর্দার, মানিকসহ সাহেব সর্দারদের নিয়ে এটা মিটমাটের চেষ্টা করতেছি।

বাজার কমিটিকে অমান্য করে এরকম নৃশংস ঘটনা ঘটানোয় তাদের পক্ষ থেকে আইনগত কোন ব্যবস্থা গ্রহণ করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমারা সামাজিক ভাবে এটা নিয়ে বসব। আজকে পুলিশ এলাকায় তদন্তে আসছিল আমাদেরকে থানায় যেয়ে এটা নিয়ে বসতে বলছে।

মুদির দোকানী গুরুতর জখম কামাল বলেন, সামান্য বেকারির কারিগর নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে গেলে অন্যরা এসে মিমাংসা করে দেয় এবং বলে পরে বাজার কমিটি এটা নিয়ে বসবে। কিন্তু তারা এই সীদ্ধান্ত অমান্য করে অতর্কিত ভাবে ১০/১২ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দোকানে হামলা ও ভাংচুর চালায়, দোকানের সিসিটিভি ক্যামেরা নষ্ট করে ফেলে, আমার পরিহিত পাঞ্জাবির পকেট থেকে নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয় এবং আমার পাঞ্জাবিটি ছিড়ে ফেলে। তারপর আমাকে গুরুতর জখম করা হয়,আক্রমণের সময় আমাকে জানে মেরে ফেলবে বলে বলতে থাকে। আমি সবার কাছে এই ঘটনা কঠোর শাস্তি চাই।

 

এমসি/এসকে

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।