Tepantor

আশ্রয়ন প্রকল্পে দূর্নীতি; আখাউড়ার সাবেক ইউএনও সহ ৩ জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা

২০ জুলাই, ২০২২ : ৬:৪২ অপরাহ্ণ ১৪৭

আশরাফুল মামুনঃভূমিহীনদের জন্য সরকারের আশ্রয়ণ প্রকল্পের নির্মানের কাজে অনিয়ম ও দূর্নীতির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সাবেক ইউএনও রুমানা আক্তারসহ ৩ জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে। বিভাগীয় মামলায় অভিযুক্ত অন্য দুজন হলেন আখাউড়ার সাবেক সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম এবং বর্তমান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস রঞ্জন। তবে ইউএনও এবং এসিল্যান্ড কে শাস্তি মূলক করা বদলি হলেও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস রঞ্জুন এখনো বহাল তবিয়তেই আছেন।

Tepantor

বুধবার (২০ জুলাই) দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম।

এর মধ্যে ইউএনও রুমানা আক্তার ও সহকারী কমিশনার সাইফুল ইসলাম রাঙামাটি জেলায় কর্মরত আছেন। অনিয়ম ও দুর্নীতির অভিযোগ ওঠার পর তাদেরকে বদলি করা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর হস্তান্তর কর্মসূচি উদ্বোধন করবেন জেলা প্রশাসক শাহগীর আলম । ব্রাহ্মণবাড়িয়া সদরে ৪৪, বিজয়নগরে ১৫৮, বাঞ্ছারামপুরে ২৫৮, নবীনগরে ৫৫, সরাইলে ১৭১, আশুগঞ্জে ২৩ ও নাসিরনগরে ১২৫টি ঘরের চাবি ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে হস্তান্তর করার কথা রয়েছে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।