Tepantor

ব্রাহ্মণবাড়িয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার ফেস্টুন ছিড়ে তছনছ

২৯ জুলাই, ২০২২ : ৬:৪৮ অপরাহ্ণ ১৪৯

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা শহরে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার ৫টি ফেস্টুন ছিড়ে তছনছ করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে সরেজমিনে গিয়ে এঘটনার সত্যতা মিলেছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি আবু নাছের সজরুল হক সুজনের ব্যক্তিগত উদ্যোগে এসব ফেস্টুন টানানো হয়েছিলো।

Tepantor

সরেজমিনে গিয়ে দেখা যায়, জেলা শহরের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড ও ফুলবাড়িয়া ৩ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আখতার হোসেনের বাড়ির দু’পাশে আবু নাছের সজরুল হক সুজনের দেয়া বঙ্গবন্ধু-শেখ হাসিনার ছবি সম্বলিত ও স্থানীয় সাংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের ছবি সম্বলিত ফেস্টুন গুলো ছিড়ে ফেলা হয়েছে। কোথাও কোথাও খুলে নেয়া হয়েছে। এই ঘটনায় ক্ষুব্ধ হয়েছেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ অনুসারীরা। তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। এ বিষয়ে আবু নাছের সজরুল হক সুজন বিকেলে প্রতিবেদককে জানান, বঙ্গবন্ধু নির্দিষ্ট কারো দলের নন। বঙ্গবন্ধু ছবি সম্বলিত ফেস্টুন গুলো ছিড়ে জাতিকে ছোট করলো। যারা এই ন্যাক্কারজনক ঘটনা করেছে তারা কখনো বঙ্গবন্ধু বা দেশের প্রেমিক হতে পারে না।

তিনি আরও জানান, এ ঘটনায় স্থানীয় কাউন্সিলর আখতার হোসেনের ছেলে সাব্বির জড়িত। সাব্বির তার বন্ধুদের নিয়ে ফেস্টুন গুলো ছিড়ে ফেলে। কিছু ফেস্টুন খুলে নিয়ে গেছে। সঠিক বিচারের দাবি জানান। ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ জানান, এ ঘটনাটি সত্যিই দুঃখজনক। কেউ বা কারা সুজনের ব্যক্তিগত ব্যানার বা ফেস্টুন ছিড়েছে তা বিষয় না। একাজটি করা ঠিক হয়নি। তার তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানাচ্ছি। এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফেস্টুন ছিড়ে ফেলছে এধরণের কোন অভিযোগ পাইনি। তবে ফুলবাড়িয়ায় কাউন্সিলের সাথে সুজনের ছেলেকে নিয়ে একটি ঝামেলা হয়েছিল। খোঁজ নিয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো। উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও বিভিন্ন নেতাকর্মীরা তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যানার-ফেস্টুন টানিয়েছিল। এইউ/এসকে

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।