Tepantor

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে যুবকের পঁচা লাশ উদ্ধার

১ আগস্ট, ২০২২ : ৬:০০ অপরাহ্ণ ১৫২

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় একটি পুকুর থেকে মো. রুকুন মিয়া (২৬) নামের এক যুবকের পঁচা লাশ উদ্ধার করেছে পুলিশ।

Tepantor

সোমবার (১ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার ভাদেশ্বরা মরতুজ আলী মাস্টারের বাড়ীর পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

রুকুন মিয়া ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের গাবরকালিয়ান গ্রামের আব্দুর রবের ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়ায় থেকে বিভিন্ন যানবাহনে হেলপারি করতেন।

পুলিশ জানায়, রোববার দুপুরে উপজেলার মাছিহাতা ইউনিয়নের ভাদেশ্বরা গ্রামের পূর্বপাড়া এলাকার মৃত মরতুজ আলী মাস্টারের বাড়ীর পুকুর থেকে ভাসমান অবস্থায় রুকুনের লাশটি উদ্ধার করা হয়। একটি প্রিন্টের শার্ট ও জিন্সের প্যান্ট পড়াছিল। অন্য কোন কাপড় ছিলনা বলে পুলিশ জানিয়েছেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজকে দুপুরে বিজনা পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি অন্ততপক্ষে ৪-৫ যাবত পানিতে পড়া ছিল। পরিচয় শনাক্ত হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছি।

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।