Tepantor

ইতালিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

২ অক্টোবর, ২০২২ : ৫:০২ অপরাহ্ণ ৩০৩

তেপান্তর রিপোর্ট: ইতালীর মনফালকনে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত শনিবারবার (১ অক্টোবর) ইতালির মনফালকন (গরঝিয়া প্রভিন্স) এলাকার একটা রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর এক সাধারণ সভায় সমিতির মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এ কমিটি গঠন করা হয়।

সাধারণ সভায় রফিকুল ইসলাম মোস্তফাকে সভাপতি বশির উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

ঘোষিত ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, সহ-সভাপতি পদে মোঃ মাহবুবুর রহমান, ইয়াসিন আশরাফ, আল মামুন, মোহাম্মদ জহির খান, যুগ্ন-সাধারন সম্পাদক পদে স্বপন মিয়া, শারফিন মিয়া, নাজমুল হাসান, মোঃ মাশরিকুলহক অভি, শরীফ মিয়া, সাংগঠনিক সম্পাদক – ইব্রাহিম মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক – ফজলে রাব্বি শোভন।

এদিকে উক্ত কমিটিতে ব্রাহ্মণবাডিয়া সদর উপজেলার ইয়াসিন আশরাফ সহ-সভাপতি , বশির উদ্দিন সাধারণ সম্পাদক, মোঃ মাশরিকুলহক অভি ও শরীফ মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় তাদের অভিন্দন ও ফুলেল শুভেচছা জানিয়েছেন ইটালিস্থ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার প্রবাসীরা।

এদিকে এই কমিটিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আজহারুল ইসলাম দিদার।

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।