জুয়া খেলার অপরাধে ব্রাহ্মণবাড়িয়া টেকনিক্যাল স্কুলের ইন্সট্রাক্টরের জেল

৫ ডিসেম্বর, ২০১৯ : ১০:২৪ অপরাহ্ণ ১৬৫৬

তেপান্তর রিপোর্ট: বেআইনিভাবে সুনামগঞ্জ অফিসার্স ক্লাবে মধ্যরাতে অবস্থান করে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ব্রাহ্মণবাড়িয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চীফ ইন্সট্রাক্টর নুরুল ইসলাম তালুকদারকে ১ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গত বুধবার দিনগত রাত দেড়টায় সুনামগঞ্জের অফিসার্স ক্লাব থেকে তাকে হাতেনাতে পুলিশ আটক করে। পরে সুনামগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সম্রাট হোসেন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে এক মাসের কারাদন্ড দিয়ে জেলে প্রেরণ করেন। ইন্সট্রাক্টর নুরুল ইসলাম তালুকদার ঝালকাটি জেলার নলসিটি উপজেলার নলসিটি গ্রামের আহাম্মদ হোসেন তালুকদারের ছেলে। তার সাথে সুনামগঞ্জের আরো ৩ জনকে একই অবরাধে আটক করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুনামগঞ্জ, এস.এম. রেজাউল করিম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার, জনাব জহিরুল আলম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার, মুহিত মিয়া, এস.আই, সুনামগঞ্জ সদর মডেল থানা এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় জুয়ার বোর্ড থেকে ৪১০০ টাকাসহ নগদ ৩০,০৭২ টাকা জব্দ করা হয়।এছাড়াও জুয়ার কার্ড, বিভিন্ন ব্যান্ডের সিগারেট, শরীর উত্তেজক পানিয়ের বোতল, ম্যাচ এবং অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়।
সুনামগঞ্জের জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।