Tepantor

নবীনগরে নারী কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ

১০ নভেম্বর, ২০২২ : ৩:২৪ অপরাহ্ণ ১৪৯

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আলোচিত নারী কাউন্সিলর নিলুফা ইয়াসমিনের বিরুদ্ধে এবার খালি ষ্টেম্পে স্বাক্ষর নিয়ে মনগড়া কথা লিখে ৫০ হাজার টাকা চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে। সেই চাঁদা দাবীর অডিও রেকর্ড সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অডিওতে “ আমি নেই না,আমাকে দিয়ে যায়” কাউন্সিলরের এই ডাইলক এখন সকলের মুখে মুখে। বুধবার(৯/১১)রাতে উপজেলার ইব্রাহিমপুর গ্রামের হক মিয়ার মেয়ে তানিয়া আক্তার অফিসার ইনচার্জ নবীনগর থানা বরাবরে লিখিত এ অভিযোগ করেন যাহার এসডিআর নং-১৮৭১।

সুত্রে জানা যায়,তানিয়া আক্তারের সাথে উপজেলার নিমতলা গ্রামের আবু তাহের মিয়ার ছেলে আবির আহম্মেদের সাথে গত ২ বছর পূর্বে বিয়ে হয়। তাদের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। পারিবারিক নানাহ্ বিষয় নিয়ে স্বামীর সাথে স্ত্রীর বিবেধ সৃষ্টি হলে গত ৩ নভেম্বর ওই মহিলা কাউন্সিলরের নেতৃত্বে একটি শালিশী বৈঠক হয়।বৈঠকে তাদের ডির্ভোসের সিদ্ধান্ত হয়। বৈঠকে আরো সিদ্ধান্ত হয় সন্তান মা’য়ের কাছে ১৫ মাস থাকবে এবং তার ভরণ পোষন হিসাবে আবির ২০ হাজার টাকা তানিয়াকে দিবে। সেই টাকা তাকে না দিয়ে আরো ৫০ হাজার টাকা দাবী করেন ওই কাউন্সিলর।টাকা না দিলে ছেলেকে নিয়ে যাওয়াসহ পরিবারের লোকজনদেরকে নানাহ্ হুমকি দামকি দিচ্ছে।

এ ব্যাপারে কাউন্সিলর নিলুফা ইয়াসমিনকে মুঠোফোনে রিং করলে তিনি সাংবাদিকের পরিচয় পেয়ে কলটি কেটে দেন। পরে তাকে একটি ক্ষুদে বার্তা পাঠালেও তিনি কোন জবাব দেননি।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার অভিযোগ প্রাপ্তি’র কথা জানিয়ে বলেন, বিষয়টি প্রাথমিক তদন্তাধীন আছে । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।