Tepantor

আখাউড়ায় স্কুল ছাত্রী কে ছুরিকাঘাতের অভিযোগে তদন্তে পুলিশ

১০ নভেম্বর, ২০২২ : ৬:৪৭ অপরাহ্ণ ২০৮

আখাউড়ায় ছাত্রী কে ছুরিকাঘাতের অভিযোগ; সরেজমিনে তদন্তে যা জানা গেল

আখাউড়ার এক স্কুল ছাত্রী কে পথরোধ করে তাকে ছুরিকাহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঐ ছাত্রী কে ছুরিকাঘাতের পর তার বাড়িতে গিয়ে হুমকি ধামকির অভিযোগ করা হয়েছে। ভোক্তভোগী ছাত্রী মোগড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। অভিযোক্ত যুবকের বাড়ি একই ইউনিয়নের নয়াদিল গ্রামে।

এবিষয়ে ভোক্তভোগী ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মোগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পক্ষ থেকেও থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে পুলিশ বলছে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ায় সরেজমনে গিয়ে তদন্ত করেন যমুনা টিভির আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু এবং বিজয় টিভির আখাউড়া প্রতিনিধি আশরাফুল মামুন। সরজমিনে পরিদর্শনে গেলে এসময় নয়াদিল গ্রামের অভিযুক্ত যুবকের অভিবাবকরা দাবি করেছেন এই ছুরিকাঘাতের ঘটনাটি সাজানো এবং ষড়যন্ত্রমূলক। অভিযুক্ত যুবকের দাদা সাবেক ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম ও চাচা মো. নান্নু মিয়া বলেন, মামলায় উল্লেখ করা হয়েছে ঘটনা ৮ তারিখে। কিন্তু ৮ তারিখে অভিযোক্ত যুবক তার বন্ধুবান্ধব নিয়ে সে শ্রীমঙ্গল জাতীয় উদ্যানে বেড়াতে গিয়েছিল। তাদের কাছে জাতীয় উদ্যেনের টিকিট ও পাওয়া গেছে, এদিকে ছাত্রীর পিতার দাবি, ঐ যুবক তার বন্ধুদের নিয়ে ছাত্রীর পথরোধ করে তাকে তিনবার ছুরি দিয়ে আঘাত করেছে। ছাত্রীর পিতা মো. ছগির মিয়া আরো বলেন, যুুবকের বাড়ি নয়াদিল, তারপরে ২ টা গ্রাম অতিক্রম করে আমার মেয়ে কে স্কুলের কাছে এসে এই হামলা করে আবার আমার বাড়ির কাছে এসে তারা মোটরসাইকেল নিয়ে হুমকি ধমকি দিয়ে যাওয়ার সাহস কোথায় পায়? এলাকার কিছু কুচক্রী মহলের ইন্ধনে তারা এঘটনা ঘটিয়েছে, তিনি আরো বলেন, গতকাল ঐ যুবকের দাদা ও চাচা আমার বাড়িতে এসে বিষয়টি বসে সমাধানের প্রস্তাব দিয়েছি, তখন আমি বলেছি বিষয়টি আইনের মাধ্যমে সমাধান হবে, আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

এবিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আসাদুজ্জামান বলেন, আমি অভিযোগ পেয়ে সরাসরি ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি, আমরা সময় নিয়ে বিষয়টি তদন্ত করে দেখছি, যুবকের বিরুদ্ধে ছাত্রী কে যে ছুরিকাঘাতের অভিযোগ আনা হয়েছে প্রাথমিক ভাবে তার কোন সত্যতা পাইনি। তাছাড়া হাতের মধ্যে যে তিন টা দাগ পাওয়া গেছে এগুলো ছুরির আঘাত বলে মনে হচ্ছে না। তিনি আরো বলেন আমাদের তদন্ত অব্যাহত আছে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।