Tepantor

নবীনগরে ৬৬০০ পিস ইয়াবা ও নগদ টাকাসহ নারী আটক

১৪ নভেম্বর, ২০২২ : ১:৩৮ অপরাহ্ণ ১৪৯

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের নোয়াগাঁ গ্রাম থেকে ৬,৬০০ পিস মাদক দ্রব্য ইয়াবা ও নগদ ৬১০৫০ টাকাসহ রুবি আক্তার (২৭) নামে একজন নারীকে আটক করেছে নবীনগর থানা পুলিশ।

আটককৃত রুবি আক্তার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী নোয়াগাঁও মুন্সি বাড়ীর জুয়েল মিয়ার স্ত্রী।

সোমবার (১৪/১১/২২) সকালে নবীনগর থানা প্রাঙ্গনে প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের কাছে এ তথ্য দেন নবীনগর থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, রাত ১ টার দিকে আসামীর বাড়িতে অভিযান চালিয়ে মাদক দ্রব্য ও টাকাসহ নারীকে আটক করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে নবীনগর সার্কেল থানার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সিরাজুল ইসলাম  জানান, আমরা চেষ্টা করছি নবীনগর উপজেলাকে একটি মাদক মুক্ত মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে নিয়মিত অভিযান পরিচালনা করার। এরই ধারাবাহিকতায় রাতে বিশেষ অভিযানে মাদক দ্রব্য ও নগদ অর্থসহ নারীকে আটক করা হয়।

নবীনগর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সোহেল জানান, এসআই কামাল উদ্দিন, এএসআই হেলাল উদ্দিনসহ নবীনগর থানা পুলিশের অভিযানে ৬৬০০ পিস ইয়াবা ও নগদ অর্থসহ রুবি আক্তার নামে একজন নারীকে অভিযান চালিয়ে আটক করা হয়। দ্রুত আসামিকে বিজ্ঞ আদালতের বিচারের জন্য জেলে প্রেরণ করা হবে। নবীনগরে মাদকের বিরুদ্ধে অন্য যেকোন সময়ের চেয়ে কঠোর অবস্থানে আছে পুলিশ।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।