Tepantor

সরাইলে বিদ্যালয়ের ক্লাস বন্ধ রেখে ইউএনওদের বিদায় ও বরণ,ওয়াশিং মেশিন উপহার

১৫ নভেম্বর, ২০২২ : ১০:৪৯ অপরাহ্ণ ১০৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পাঠদান বন্ধ রেখে বিদায়ী ইউএনও মো. আরিফুল হক মৃদুলকে সংবর্ধনা ও সদ্য যোগদানকৃত ইউএনও মুহাম্মদ সরওয়ার উদ্দীনকে বরণ করেছেন সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি। এ উপলক্ষে বিদ্যালয়ের আঙ্গিনা ও শিক্ষার্থীরা সেজেছিল বর্ণিল সাজে। মঙ্গলবার বিদ্যালয়ের মাঠের ঘাসের উপর বসেছিল শিক্ষার্থীরা। আর অতিথি ও সংবর্ধিতরা বসেছিলেন শহীদ মিনারে। রূদ্রজ্জ্বোল আবহাওয়ায় বেলা ১২টায় শুরূ হয় অনুষ্ঠান।

সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শিক্ষক মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বালিকা বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি রফিক উদ্দিন ঠাকুর। উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন, সাবেক প্রধান শিক্ষক মো. আইয়ুব খান, অরূয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাদী, কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক, কুট্রাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম ও সরাইল সদর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর জাহান বেগম। এ ছাড়া উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান, শিক্ষক নেতৃবৃন্দ, কর্মচারী ও পাইলট বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিল। বদলিজনিত কারণে বিদায়ী ইউএনও মো. আরিফুল হক মৃদুলকে ফুলেল শুভেচ্ছার পাশাপাশি সিঙ্গারের একটি ওয়াশিং মেশিন উপহার দিয়েছেন আয়োজকরা। ফুল দিয়ে বরণ করে উপহার প্রদান করেছেন সদ্যযোগদানকৃত ইউএনও মুহাম্মদ সরওয়ার উদ্দীনকেও। বিকেল পোনে ২টার দিকে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থী জানায়, উপস্থিতি বৃদ্ধির চাপ ছিল স্যারদের পক্ষ থেকে। সকাল ৯টা থেকেই বিদ্যালয়ে আসতে শুরূ করেছি। আজ (গতকাল) কোন ক্লাশ হয়নি। কারণ অনুষ্ঠানই তো শেষ হয়েছে বিকেলে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।