Tepantor

আখাউড়া আশ্রয়ন প্রকল্পে দূর্ণীতি’র অভিযোগ সত্য নয় ; জেলা প্রশাসক

১৬ নভেম্বর, ২০২২ : ৪:৪০ অপরাহ্ণ ৯৯

আশরাফুল মামুন;ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম। পরিদর্শন কালে জেলা প্রশাসক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আখাউড়া আশ্রয়ন প্রকল্পে যে দূর্নীতির অভিযোগ উঠেছে তা সত্য নয়। বুধবার(১৬ নভেম্বর) দুপুরে উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর, রামধননগর লিচু বাগানসহ কয়েকটি প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করেন তিনি। রামধননগর এলাকায় নির্মাণ কাজ পরিদর্শণ করেন তিনি।

কাজের অগ্রগতি, মান এবং নির্ধারিত সময়ে কাজ শেষ হবে কীনা এসব বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসক বলেন,যে গতিতে কাজ এগোচ্ছে, আমি ইউএনও কে তাগাদা দিয়েছি যাতে ডিসেম্বরের মধ্যে কাজ শেষ করতে পারে।

কাজের মান এবং সার্বিক অগ্রগতি নিয়ে আমি সন্তুÍষ্ট। আপনারা জানেন যে, এখানে শ্রমিক পাওয়া যায় না। উত্তরবঙ্গ থেকে শ্রমিক আনতে হয়। আমরা চেষ্টা করছি বেশি শ্রমিক এনে যাতে দ্রুত কাজ শেষ করতে পারি। এসময় ঘরের নির্মাণ কাজে নিন্মামনের সামগ্রী ব্যবহার হচ্ছে- কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত সংবাদের বিষয়টি উল্লেখ করে নির্মাণ সামগ্রীর মান সম্পর্কে জানতে চাইলে তিনি- এ অভিযোগ সত্য নয় বলে মন্তব্য করে বলেন, আমি নিজে আশ্রয়ন প্রকল্পের নির্মাণ কাজ মনিটরিং করছি। এডিসি, ইউএনও সাহেব দেখভাল করছে। এর আগে যারা এটার সাথে জড়িত ছিল তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

পরিদর্শণকালে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস চক্রবর্তী, উত্তর ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান প্রমুখ।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।