Tepantor

ইতালিস্থ “ব্রাহ্মণবাড়িয়া সমিতি”র সভাপতির স্ব-পরিবারে উমরার উদ্যেশ্যে সৌদি গমন

১৬ ডিসেম্বর, ২০২২ : ৫:৫৩ অপরাহ্ণ ২৩১

তেপান্তর রিপোর্ট: ইতালিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির মনফালকনে (গরিঝিয়া প্রভিন্স) এর সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক তার পরিবার সহ উমরা হজ্জের উদ্যেশে সৌদি আরব যাবেন। আগামী ১৭ ডিসেম্বর ইতালির মারকুপুলু এয়ারপোর্ট থেকে সৌদি আরবের উদ্যেশে রওনা করবেন।

এ উপলক্ষে সকলের কাছে দোয়া চেয়েছেন সংগঠনটির নেতাকর্মী ও সদস্যরা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির মনকালফনে (গরিঝিয়া প্রভিন্স) এর সহ-সভাপতি ইয়াসিন মিয়া বলেন, সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক একজন আন্তরিক ও সৎ জাহাজ ব্যবসায়ী। তার হাত ধরে সংগঠন আজ একটি ভালো অবস্থানে পৌছেছে। এছাড়া এই সংগঠনের ধারা বিপদগ্রস্ত ও অসহায় প্রবাসীরা সহযোগীতা পাচ্ছে। এটি একটি মহৎ কাজ। এজন্য সভাপতি রফিকুল ইসলাম মোস্তাকের মতো নেতা সংগঠনে খুবই প্রয়োজন। তাই আমরা দোয়া করি তিনি যেন উমরা হজ্জ করে সুস্থভাবে ইতালি ফিরে আসতে পারেন।

অন্যান্যদের মধ্যে আরোও দোয়া চেয়েছেন, সাধারণ সম্পাদক বশীর উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক মাসরিকুল হক অভি, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শরীফ মিয়া, কার্যকরী সদস্য আবু সুফিয়ান সহ আরো অনেকে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।