Tepantor

নাটাই উত্তর ছাত্রদল সভাপতি আরিফ আওয়ামী লীগে যোগদান

৩০ ডিসেম্বর, ২০২২ : ১০:১২ অপরাহ্ণ ১১২

তেপান্তর রিপোর্ট: আওয়ামীলীগের রাজনীতির মতাদর্শে অনুপ্রানীত হয়ে আ’লীগে যোগদান করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া ইউনিভার্সিটি প্রাঙ্গনে ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার, জেলা আ.লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির হাতে ফুলের তোড়া দিয়ে তিনি আ’লীগে যোগদান করেন।

এ সময় তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, আমি বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলাম। নাটাই উত্তর ছাত্রদলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। তবে বাংলাদেশের একজন নাগরিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নে বিশ্বাস করে স্মার্ট বাংলাদেশের জন্য আজীবন কাজ করে যাবো। তিনি বলেন, আমি সব ভুলে আ’লীগের রাজনীতির মতাদর্শে অনুপ্রানিত হয়ে আ’লীগ করব। আ’লীগে যোগদানকালে অন্যানের মধ্যে সদর উপজেলা যুবলীগের সভাপতি মো.আলী আজম, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেম্বার মহসিন খন্দকার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদৎ শোভন প্রমূখ উপস্থিত ছিলেন।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।