Tepantor

আখাউড়া দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় মার্ডার মামলার আসামি আটক

১৭ জানুয়ারি, ২০২৩ : ৫:০১ অপরাহ্ণ ১৪৩
Tepantor
আশরাফুল মামুন; ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় মো. স্বপন মিয়া(৩৫) নামে ১ মার্ডার মামলার আসামি কে  আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার সময়  অত্র ইমিগ্রেশন পুলিশ  স্বপন কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ দেওয়ান মোর্শেদুল হক।
 স্বপন আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারতে পালানোর সময় ইমিগ্রেশন পুলিশের সন্দেহ হলে তাকে আটক করেন। আটক মো. স্বপন মিয়া কুমিল্লা জেলার তিতাস উপজেলার মানিক কান্দি এলাকার সাইফুল ইসলামের ছেলে।
ইমিগ্রেশন সূত্রে জানা যায়, সকালে ভারতে যাওয়ার উদ্দেশ্যে ইমিগ্রেশনের বহির্গমন ডেস্কে তার পাসপোর্ট জমা দিলে, যাচাই-বাছাই করার সময় তার পাসপোর্টি ইমিগ্রেশন ডাটাবেইজে কালো দেখায়। এ সময় ইমিগ্রেশন পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, তার বিরুদ্ধে গত বছরের ৮ ডিসেম্বর তিতাস থানায় একটি হত্যা মামাল হয়। ফলে তিনি হত্যা মামলার আসামি।
আখাউড়া চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ দেওয়ান মোর্শেদুল হক জানান, আটক ব্যক্তি ইমিগ্রেশন দিয়ে ভারতে পালানোর সময় তাকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিকে আখাউড়া থানা পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।