নাসিরনগরের সাংবাদিক হান্নানের ছেলে নিখোজ

৮ ডিসেম্বর, ২০১৯ : ৬:৫২ অপরাহ্ণ ৪৭০

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ^র ইউনিয়নের আশুরাইল গ্রামের দৈনিক আমার সংবাদ ও এশিয়ান টিভির নাসিরনগর উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ আব্দুল হান্নান এর ছেলে নিবির আহমদকে বয়স অনুমান ১৫ বছর গত ৭ ডিসেম্বর ২০১৯ রোজ শনিবার দুপুর অনুমান দেড় ঘটিকা হইতে খুঁজে পাওয়া যাচ্ছে না।
জানা গেছে শনিবার অনুমান দেড় ঘটিকার সময় সে ক্রিকেট খেলতে আশুরাইল পুরাতন ঈদ গাহ মাঠে যায়। এর পর থেকে আর বাড়ি ফিরে নাই। হারিয়ে যাওয়ার পর থেকে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ রয়েছে। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল নেভী বøু ফুল প্যান্ট ও হালকা আকাশি বেগুনি রংয়ের হাপ হাতা গ্যাঞ্জি। হারিয়ে যাওয়া ছেলের শোকে তার মা প্রায় মৃত্যু শয্যাশায়ী। এ বিষয়ে নিবিরের পিতা বাদী হয়ে নাসিরনগর থানায় সাধারণ ডায়রী নং ৮১২ তারিখ ৮ ডিসেম্বর ২০১৯ দায়ের করা হয়েছে। কোন সুহৃদয় ব্যক্তি নিবিরের সন্ধান ফেলে তার বাবার ব্যবহৃত মোবাইল নাম্বার দুটিতে জানানোর জন্য সবিনয় অনুরোধ করা হচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।