Tepantor

পুলিশের মামলার প্রতিবাদে মৌসুমীর পরিবারের সংবাদ সম্মেলন

২৫ জানুয়ারি, ২০২৩ : ৩:২০ অপরাহ্ণ
Tepantor
আশরাফুল মামুন ;ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিষপান করা নারী মৌসুমী আক্তারের বিরুদ্ধে থানা পুলিশের মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগীর পরিবার। আজ বুধবার( ২৫ জানুয়ারি)  দুপুরে উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামের বাড়িতে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন মৌসুীর মা সাহানা বেগম। মৌসুমী উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামের আমিন মিয়ার স্ত্রী। সংবাদ সম্মেলনে মৌসুমীর ছোট্ট দুটি ছেলেসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে মৌসুমীর মা অভিযোগ করে বলেন গত সোমবার সন্ধ্যায় আখাউড়া থানার আজিজ দারোগা কয়েকজন পুলিশ নিয়ে আমার বাড়িতে এসে আমার মেয়ে মৌসুমীকে থানায় নিয়ে যেতে চায়। এসময় আমরা মেয়ের বিরুদ্ধে কোন অভিযোগ আছে কীনা জানতে চাইলে পুলিশ জানায় ওসি সাহেব যেতে বলেছে। মৌসুমী তখন বলে ‘আমার বিরুদ্ধে কোন অভিযোগ না থাকলে আমি থানায় যাবো কেন’। এ নিয়ে কথাকাটির এক পর্যায়ে আমার মেয়ে রাগ করে বিষ খেলে ফেলে। বর্তমানে আমার মেয়ে ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। কিন্তু ঘটনার দুই দিন পরে লোকমুখে জানতে পেরেছি পুলিশ আমার মেয়ের বিরুদ্ধে ২০ কেজি গাজা উদ্ধার দেখিয়ে থানায় মামলা করেছে।  তিনি দাবী করেন পুলিশ উদ্দেশ্য মূলকভাবে এ মামলা করেছে। আমার মেয়ে মাদকের সাথে জড়িত নয়। আমার বাড়ি থেকে কোন মাদক উদ্ধার হয়নি।  বর্তমানে আমার মেয়ে অসুস্থ্য। ওই মামলা থেকে আমার মেয়েকে রেহাই দেওয়া হোক।
আখাউড়া থানার ওসি মোঃ আসাদুল ইসলাম বলেন, মৌসুমী বিরুদ্ধে মামলা হয়েছে। তদন্তে যদি সে নির্দোষ প্রমানিত হয় তাহলে সে মামলা থেকে খালাস পাবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।