Tepantor

আখাউড়া তিতাস ব্রিজ পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মারা গেলেন বৃদ্ধ

২৭ মার্চ, ২০২৩ : ৮:০৮ অপরাহ্ণ

আশরাফুল মামুন;ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া তিতাসের রেল ব্রিজ হেটে পার হওয়ার সময় পিছনে ট্রেন এসে পড়ায় প্রান বাঁচাতে লাফ দিয়েও বাঁচতে পারলেন না মো. শাহজাহান মিয়া (৭৫) নামে এক বৃদ্ধ। এসময় সাইডে সরে যাওয়ার চেষ্ঠা করলে ইঞ্জিনের ধাক্কায় লোহার রেলিংয়ে লেগে খন্ড বিখন্ড হয়ে মারা যান শাহজাহান মিয়া।

আজ(২৭ মার্চ) সকাল পৌনে ১ টার সময় আখাউড়া তিতাস রেল ব্রিজে মো: শাহাজাহান মিয়া ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। নিহত শাহজাহান ব্রাহ্মনবাড়ীয়া জেলা সদর উপজেলার চাপুইর গ্রামের মৃত : ইব্রাহিম ভূইয়ার পুত্র।

বিকাল ৪ টার সময় আখাউড়া রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। প্রত্যাক্ষদর্ষীরা জানিয়েছেন এটা কোন আত্মহত্যার ঘটনা না। বাচাঁর জন্য তিনি প্রানপনে চেষ্টা করেছেন।

লাশ উদ্ধার করার সময় দেখা যায় নিহত ব্যাক্তির পকেটে একটা ওষুধের প্রেসক্রিপশন লেখা আছে মো. শাহজাহান মিয়া, ক্লিনিকের ঠিকানা জেলা সদর উপজেলার ভাতশালা।

এবিষয়ে আখাউড়া রেলওয়ে থানার (ওসি) মো. আলিম শিকদার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।