Tepantor

এডভোকেট তানভীর ভূইয়ার বিরুদ্ধে ডিসি’র কাছে অভিযোগ

২০ মে, ২০২৩ : ৫:০০ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আদালত প্রাঙ্গনে লাইসেন্সধারী ষ্ট্যাম্প ভেন্ডারদেরকে তাদের ব্যবসা করতে না দিয়ে তাদের সেখান থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। গত ১৮ মে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসকের কাছে ব্রাহ্মণবাড়িয়া আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট তানভীর ভূইয়ার বিরুদ্ধে এই অভিযোগ জানান জাকির মিয়া নামে একজন ষ্ট্যাম্প ভেন্ডার।

ওই অভিযোগপত্রে তিনি লিখেন, চলতি বছরের ২৬ জানুয়ারি তানভীর ভূইয়া আইনজীবি সমিতির সভাপতি নির্বাচিত হবার পর তিনি তাকে সহ সকল ষ্ট্যাম্প ভেন্ডারদেরকে আদালত চত্বরে ষ্ট্যাম্প ও কোর্ট ফি বিক্রি করার জন্য নিষেধাজ্ঞা জারি করেন। কি  কারনে এই নিষেধাজ্ঞা জারি করেছেন তা ষ্ট্যাম্প ভেন্ডাররা তানভীর ভূইয়ার কাছে জানতে চাইলে তিনি তখন ষ্ট্যাম্প ভেন্ডারদের ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। এর পর থেকে ষ্ট্যাম্প ভেন্ডারগণ এডভোকেট তানভীর ভূইয়ার কাছে নিষেধাজ্ঞার বিষয়টি মানবিক দিক দিয়ে বিবেচনা করার জন্য ক্রমাগত অনুরোধ করে আসছেন। কিন্তু তিনি তা না করে ব্রাহ্মণবাড়িয়া আইনজীবি সমিতির মাধ্যমে ষ্ট্যাম্প ও কোর্ট ফি বিক্রি চালু করেছেন ও সকল ভেন্ডারগণকে জজ কোর্ট প্রাঙ্গণ হতে সম্পূর্ণভাবে বের করে দেন। এরপর থেকে ষ্ট্যাম্প ভেন্ডারগণ খুব কষ্টে তারা তাদের পরিবার নিয়ে দিনযাপন করছেন।

অভিযোগকারী জাকির মিয়া ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়ার দারগা মহল্লার মৃত আবুদল আওয়ালের ছেলে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।