Tepantor

আখাউড়ায় উরসে গিয়ে ট্রেন দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

১১ আগস্ট, ২০২৩ : ৩:১০ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট : আখাউড়ার খরমপুর কেল্লা শহীদের উরসে এসে ট্রেন ট্রেন দেখে ব্রীজ থেকে নদীতে ঝাপ দিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) দুপুরে ঢাকা-সিলেট রেলপথের খরমপুর তিতাস নদীর ২ নম্বর সেতুর নিচ থেকে সর্বশেষ মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম আরও একজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা চারজনে দাঁড়িয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ভক্তরা রেললাইন দিয়ে হেঁটে খরমপুর মাজারের উরসে যাচ্ছিলেন। এসময় সিলেট থেকে ছেড়ে আসা পারাবত এক্সপ্রেস তিতাস রেলসেতুতে উঠলে ট্রেনে কাটা পড়ে দুইজন মারা যান। এছাড়া কয়েকজন সেতু থেকে পানিতে ঝাঁপ দেন। শুক্রবার সকালে দমকল বাহিনীর সদস্যরা সেতুর নিচ থেকে একজনের মরদেহ উদ্ধার করেন। পরে দুপুরে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। এ নিয়ে নিহতের সংখ্যা চারজনে দাঁড়ালো।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।