Tepantor

ব্রাহ্মণবাড়িয়ায় ভাই-বোন নিখোঁজ,পরিবারে কান্নার রোল

২০ নভেম্বর, ২০২৩ : ৩:৩৪ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার শহরের মুদি মালের দোকান থেকে দিয়াশলাই আনতে গিয়ে ফাতেমা (৫) ও মঈন উদ্দিন (৩) নামের দুই ভাই-বোন নিখোঁজ হয়েছে। সোমবার (২০ নভেম্বর) সকাল ৭টার দিকে মধ্যপাড়া শান্তিবাগ এলাকার পোয়া পুকুরের উত্তর পাড়ে এ ঘটনা ঘটে। নিখোঁজ ফাতেমা ও মঈন উদ্দিন সম্পর্কে ভাই-বোন। তাদের বাবার নাম কাউসার মিয়া।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাউসার মিয়া স্ত্রী ও সন্তানদের নিয়ে পোয়া পুকুরের উত্তর পাড় হাজী মোহাম্মদ আলী ভবনের নিচতলায় ভাড়া থাকেন। কাউসারের স্ত্রী মানুষের বাসা-বাড়িতে কাজ করে। আজকে সকালে ফাতেমা ও মঈন উদ্দিনকে দিয়াশলাই  আনার জন্য পার্শ্ববর্তী মুদি মালের দোকানে পাঠান। তারপর থেকে ফাতেমা ও মঈন উদ্দিন নিখোঁজ হয়। সন্তানদের খোঁজ না পেয়ে পরিবারের কান্নার রোল লেগেছে।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসাইন জানান, সকালে দুইটি শিশু নিখোঁজ হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিখোঁজ ছেলে-মেয়েদের খোঁজে পুলিশ কাজ করছেন।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।