Tepantor

ছাত্রলীগ নেতা হৃদয়ের উদ্যোগে নৌকার সমর্থনে নারী সমাবেশ

২ জানুয়ারি, ২০২৪ : ৯:০৯ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম হৃদয়ের উদ্যোগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরীর নৌকার সমর্থনে শহরের ছয় ঘরিয়া পাড়ায় নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকার প্রার্থী মুক্তাদির চৌধুরীর সহধর্মিণী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ভারপ্রাপ্ত উপাচার্য ফাহিমা খাতুন।

০২ জানুয়ারি মঙ্গলবার বিকেল চারটায় ৩,৫,ও ৮ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাহানা বেগমের সভাপতিত্বে নারী সমাবেশটি অনুষ্ঠিত হয়।

এছাড়াও সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক মেয়র হেলাল উদ্দিন, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাছলিমা সুলতানা নিশাত, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ,
জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা বেগমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফাহিমা খাতুন বলেন, উন্নয়নের পাশাপাশি বর্তমান এমপি সন্ত্রাস ও চাদাবাজের নির্মূল করেছেন। আপনারা এবং আপনাদের সন্তান ও পরিবার নিরাপদ আছেন। নৌকা প্রতীক পরাজিত হলে আমরা আবার সন্ত্রাস, ও অপরাধের সম্মুখীন হবো।

জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম হৃদয় বলেন, এ নারী সমাবেশ আয়োজন আমার একার কৃতিত্ব নয়। ছয় ঘরিয়া পাড়ার সকলের সর্বাত্মক সহযোগিতায় আয়োজনটি সফলতার মুখ দেখেছে।

তিনি আরও বলেন, আমাদের নিজেদের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য মুক্তাদির চৌধুরীর কোন বিকল্প নাই। সেটা আমাদের মা বোনদের বুঝানোর জন্যই এই নারী সমাবেশ। স্মার্ট উন্নত ব্রাহ্মণবাড়িয়া বিনির্মানে র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরীর বিকল্প নাই।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।