Tepantor

চাচাতো ভাইদের বিরোধ: ঘুষিতে এক ভাইয়ের মৃত্যু

১০ ফেব্রুয়ারি, ২০২৪ : ১১:২১ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জের ধরে এক চাচাতো ভাইয়ের ঘুষিতে মো সোহেল মিয়া (৩৫) নামে আরেক চাচাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার আড়াইসিধা বাজারের পাশের রঙিলা পাড়ায় এই ঘটনা ঘটে। নিহত সোহেল একই এলাকার মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে রোকন উদ্দিন মিয়ার পরিবারের সাথে আবুল কাশেম মিয়ার ছেলেদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কাশেম মিয়ার পরিবারের আলমগীর, খলিল, মাইনুদ্দিন ও রমজানের সাথে রোকন মিয়ার পরিবারের লোকজনের হাতাহাতি শুরু হয়। পরে সোহেল মিয়াকে আলমগীর, খলিল, মাইনুদ্দিন ও রমজান মিয়া ঝাপটে ধরে কিল ঘুষি মারতে শুরু করে। তাদের আঘাতে সোহেল মিয়ার একটি দাঁত ভেঙে যায়। এসময় সোহেল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ সদর হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের পরিবারের অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।