Tepantor

পর্তুগালে ব্রাহ্মণবাড়িয়ার মানুষদের বনভোজন ও আনন্দ ভ্রমন

১৯ ফেব্রুয়ারি, ২০২৪ : ২:৩৪ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: “প্রবাসে আমরা ভাই ভাই, শিকরের টানে ব্রাক্ষনবাড়িয়ায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পর্তুগালে অবস্থানরত ব্রাহ্মণবাড়িয়ার প্রবাসীরা বনভোজন করেছেন।গত ১৮ ফেব্রুয়ারি এই বনভোজন অনুষ্ঠিত হয়।

এসময় ১১ কিলোমিটার লম্বা সমুদ্র গুহা “গ্রুটাস দে মিরা ডি আইরে”, পর্তুগালের একটি সুন্দর টাউন “পর্তু দে মস” ও সাগড় পাড়ের আরেকটি শহর “নাজারে” ঘুড়াঘুড়ি শেষে খাওয়া-দাওয়া, খেলাধুলা, গান  ও কৌতুক সহ বিভিন্ন মজাদার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মনবাড়িয়া কমিউনিটি অব পর্তুগাল এর আয়োজনে প্রবীন মুরুব্বি এমদাদুল হক হকের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে , সংগঠনের সাধারণ সম্পাদক কাজী আবদুস সাত্তার এর উপস্থাপনায়, সভাপতি সাহিদুজ্জামান মোল্লা , সিনিয়র সহ-সভাপতি রাকিবুল ইসলাম ও প্রচার সম্পাদক সোহাগ এর নিঃস্বার্থ পরিশ্রমে, সহ সভাপতি কাজী কাইফ, সহ সভাপতি খাইরুল ইসলাম , উপদেষ্টা সাহাদাত হোসেন, সহ-সভাপত: আবদুল্লাহ আল মামুন সহ-সাধারন সম্পাদক আল-আমিন সহ ব্রাক্ষনবাড়িয়ার সফল ব্যবসায়ী সাহেদ সোহেল,‌ আহমেদ , স্বপন, জহিরুল হক, রয়েল স্পাইস রেস্টুরেন্ট এর সোহেল আহমেদ সহ সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে এক আনন্দঘন পরিবেশ তৈরি হয়। এযেন পর্তুগালের ‍বুকে এক টুকরো ব্রাহ্মণবাড়িয়া।

পর্তুগাল প্রবাসী জাবেদ ও আরও অনেকের আর্থিক সহায়তায় বনভোজনের এই দলটি রাজধানী লিসবন থেকে রওনা হয়ে সারাদিন ঘুরে সন্ধ্যার পর ফিরে আসে লিসবনে।

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।