Tepantor

সরাইলে দেশীয় অস্ত্রসহ ৭ কুখ্যাত ডাকাত গ্রেফতার

৬ এপ্রিল, ২০২৪ : ৫:৪৬ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাতি প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসজ ৭ কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৬ এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী দুল্লাই ব্রীজের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ইব্রাহিম মিয়া (৩০) সরাইল উপজেলার সৈয়দটুলা গ্রামের জাহাঙ্গীর পাড়ার মৃত সহিদ মিয়ার ছেলে, একই উপজেলার ইসলামাবাদ (গোগদ) উত্তর হাটির মৃত জমির আলীর ছেলে মো. হেলাল (২৩), ধরন্তী (মুলবর্গ) গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে মোখলেছ মিয়া (২২) ও মৃত আব্দুল হামিদের ছেলে বিল্লাল মিয়া (৩৫), একই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে অপু মিয়া (২২), সদর উপজেলার মালিহাতা গ্রামের মো. আক্তার মিয়ার ছেলে মো. শামীম মিয়া (১৯) ও একই গ্রামের আনোয়ার মিয়ার ছেলে ইমন মিয়া (২১)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, শুক্রবার রাত ১১ টার দিকে উপজেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী এলাকায় দুল্লাই ব্রীজের পাশে ডাকাতির প্রস্তুতি কালে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র রামদা, চায়নিজ কুড়াল, লোহার রড, ছোরা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন সড়কে সংঘবদ্ধভাবে বিভিন্ন যানবাহন থামিয়ে অবৈধ দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিলেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। দুপুরের কোর্টের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।