Tepantor

ডাকাতির অপেক্ষায় থাকা ৪ ডাকাত অস্ত্রসহ গ্রেফতার

৮ এপ্রিল, ২০২৪ : ৭:৩৭ পূর্বাহ্ণ

তেপান্তর রিপোর্ট: ডাকাতি করার জন্য অপেক্ষায় থাকা ৪ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার(৭ এপ্রিল) রাত ১১’ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বড় হরণ গ্রামের ফাকা ব্রীজের উপর থেকে তাদের গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জানা যায়, সদর উপজেলার বড় হরণ গ্রামের বাসিন্দা জগত বাজারের ব্যবসায়ী মোঃ আশিকুল ইসলাম ,ও মোহাম্মদ ইলিয়াস মিয়া তাদের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আল মদিনা বাণিজ্যালয় থেকে বাড়ি ফেরার পথে তাদের কাছে থাকা ব্যাগ ভর্তি ব্যবসার টাকা ডাকাতি করার জন্য বড় হরণ ফাকা ব্রীজের উপর অপেক্ষায় ছিল গ্রেফতারকৃত ডাকাতরা। গ্রেফতারকৃতদের কাছ থেকে দেশীয় তৈরি এসএস পাইপের চাইনিজ কুড়াল, রামদা উদ্ধার করেছে ডিবি পুলিশ। তাদের সাথে থাকা আরও ৫/৬ জন ডাকাত পালিয়ে যায়।

গ্রেফতার হওয়া ৪ ডাকাতের মধ্যে দুজন আশুগঞ্জ উপজেলার লালপুর গ্রামের ফয়সাল (২৭) পিতা নছর উদ্দিন, ও সাইদুল ইসলাম(২২) পিতা মৃত আবেদ আলী,এবং সদর উপজেলার ভাটপাড়া গ্রামের মোফাজ্জল হোসেন (২৭) পিতা মৃত ইব্রাহীম মিয়া,ও আব্দুর রহমান (২১) পিতা মলাই মিয়া।

আশুগঞ্জ উপজেলার মধুরহাটি গ্রামের রাজীব (২৩) পিতা নাছির মিয়া, ও একই উপজেলার কাওছার (২৫) সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এবিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, রাত এগারোটার সময় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) জুলফিকার, এসআই ইসমাইল হোসেন, এসআই রেমজাউল করিম সঙ্গীয় অফিসার ফোর্স সহ একটি চৌকস আভিযানিক দল ডাকাতির জন্য অপেক্ষায় থাকা অবস্থায় দেশীয় অস্ত্রসহ ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।