Tepantor

সরাইলে প্রতিবেশীর বাড়িতে হত্যার উদ্দেশ্যে হামলা,মামলা হলেও অপরাধীদের গ্রেফতার করছেনা পুলিশ

১৬ এপ্রিল, ২০২৪ : ১:৪৬ অপরাহ্ণ

মোস্তাফিজ চৌধুরী: জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামে পূর্ব বিরোধ ও আদালতের মামলার জেরে প্রতিবেশীর বাড়িতে হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনা ঘটেছে। হামলায় নারীসহ তিনজন গুরুতর আহত হয়েছে। এঘটনায় সরাইল থানায় মামলা দায়েরের দশদিন পার হয়ে গেলেও অপরাধীদের গ্রেফতার করছেনা পুলিশ। পুলিশের সহযোগিতায় ভুক্তভোগীদের

বিরুদ্ধে অপরাধীরা উল্টো মামলা দায়ের করেছে বলে অভিযোগ রয়েছে।

জানা যায়, সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মুন্সিহাটি’র আব্দুল কাদেরের ছেলে জলিল মিয়ার সাথে একই এলাকার মৃত শহীদ আলীর ছেলে মোঃ সাব্বির মোল্লার কাঠ ক্রয় বিক্রয় নিয়ে পূর্ব বিরোধ রয়েছে। পূর্ব বিরোধে জলিল মিয়া দ্রুত বিচার আদালতে সাব্বির মোল্লাসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করে। এসকল বিরোধের জেরে সাব্বির মোল্লা দলবল নিয়ে গত ২ এপ্রিল রোজ মঙ্গলবার ইফতারের আগমুহূর্তে ইফতার বিলি নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জলিল মিয়ার বাড়িতে হামলা চালায়। এতে জলিল মিয়ার মা শাহানা,দুই ভাই আহাদ ও সোহাগ দা’য়ের কুপের আঘাতে গুরুতর জখম হয়ে আহত হয়। হামলায় তাদের প্রাণনাশের আশংকা তৈরী হলে দ্রুত ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে দেয়। এঘটনায় জলিল মিয়া গত ৪’ই এপ্রিল সরাইল থানায় সাব্বির মোল্লাসহ ১০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের ১০ দিন পার হয়ে গেলেও অপরাধীদের গ্রেফতার করছেনা পুলিশ, তাদের পক্ষপাতিত্ব আচরণ করছে পুলিশ এমন অভিযোগ ভুক্তভোগীদের।

ভুক্তভোগী জলিল মিয়া বলেন, এতদিন হয়ে গেলো পুলিশ একজন আসামিকেও গ্রেফতার করছে না। আসামিরা সবাই এলাকাতেই আছে। আমার মা এবং ভাইদের এভাবে কুপিয়ে হত্যার উদ্দেশ্যে আহত করা হল,কিন্তু সুবিচার পাচ্ছি না। থানা পুলিশ পক্ষপাতিত্ব করছে। উল্টো অপরাধীদের দিয়ে আমাদের বিরুদ্ধে ঘটনার প্রায় একসপ্তাহ পরে মামলা দিয়েছে। প্রভাবশালী হওয়ায় তাদেরকে সহায়তা করছে পুলিশ।

অভিযুক্ত সাব্বির মোল্লার সাথে যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম বলেন, আসামীরা বাড়িতে থেকে থাকলে কেন গ্রেফতার করা হচ্ছে না সে ব্যাপারে আমি খোঁজ খবর নিচ্ছি। ঘটনা যেহেতু ঘটেছে মামলা হবেই।

সাব্বির মোল্লাসহ তার চার ছেলে বাপ্পি,রনি,শুভ,রিফাত,তার তিন ভাই শাহ আলম,ছবির মিয়া, মেহের আলী,তার ভাই মেহের আলীর ছেলে জসিম, ও মৃত সোয়াব আলীর ছেলে ফয়সাল এর বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও তাদের কাউকেই গ্রেফতার করছেনা পুলিশ।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।