সৌদি আরব পূর্বাঞ্চলীয় বিএনপি’র কেন্দ্রীয় কমিটির উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল

১৬ ডিসেম্বর, ২০১৯ : ১:৩৩ অপরাহ্ণ ৩৬০

জুয়েল ফকির, সৌদি আরব: রিয়াদে আল-মানহাল কমিউনিটি সেন্টারে বিএনপি সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ চানের শ্রদ্ধেয় মাতা -চান বানু মালেক ও সৌদি আরব যুব দলের সভাপতি মো:জাহাংগীর আলম এর মাতা খাইরুনেছার মৃত্যুতে তাদের আত্মার মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বিএনপি সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটি।

বিএনপি সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক আ,ক,ম রফিকুল ইসলাম এর সভাপতিত্বে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম গাজীর সঞ্চালনায় দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ আবদুল হাকিম।
সভায় মা কে নিয়ে হামদ ও নাতে রসূল পরিবেশন করেন শিল্পী আরিফুর রহমান ও এনটিভির প্রবাস বিনোদন শিল্পী নাশরা কিরন। মার প্রতি সন্তান এর দায়িত্ব কর্তব্য ও গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন প্রয়াত মায়ের সন্তানেরা। বিশিষ্ট জনদের মধ্যে বক্তব্য রাখেন রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সেক্রেটারি ইঞ্জিনিয়ার গোফরান,আল-কাছিম বাংলা স্কুলের চেয়ারম্যান
ইঞ্জিনিয়ার সারওয়ার কবির
সহ আরো অনেকে। অনুষ্ঠান শুরুতে পবিত্র কালামে পাক থেকে কোরআন তেলওয়াত করেন সাংবাদিক কারী রুস্তম খান।এ সময় বক্তারা মরহুমাদের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এই দিকে শুক্রবার বাদ
জুম্মাহ মরহুমা চান বানু মালেকের কুল খানি অনুষ্ঠিত হয়েছে লাক্সমিপুর জেলার তিতারকান্দ গ্রামের সৈয়দ মিয়া হাজী বাড়ীতে। এতে ইউপি চেয়াম্যান, মেম্বর, দল মত নির্বিশেষে সমাজের বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।