হোমনায় ‘কল্পতরু সাহিত্য সাংস্কৃতিক পরিষদ’র’ কম্বল বিরতণ

২৩ ডিসেম্বর, ২০১৯ : ১২:৩৫ অপরাহ্ণ ২৪৫

সোনিয়া আফরিন: কুমিল্লার হোমনায় ‘কল্পতরু সাহিত্য সাংস্কৃতিক পরিষদ’র উদ্যোগে দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ২৩ ডিসেম্বর রবিবার বিকালে বাংলাদেশ বেতারের গীতিকার কবি আহমেদ উল্লাহ উপজেলার জয়পুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে কয়েক শতাধিক দরিদ্র পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।
এরপূর্বে জয়পুর গ্রামে কবির বাসায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোমনা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি আবদুল হক সরকার। এসময় উপস্থিত ছিলেন, ‘কল্পতরু সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সভাপতি কুয়েত প্রবাসী ব্যবসায়ী অলি আহমেদ, সাধারণ সম্পাদক সমাজ সেবক রবি উল্লাহ (রবি), সদস্য প্রবাসী ব্যবসায়ী মো. আবু তাহের (মনা), তাজুল ইসলাম মেম্বার, নাট্যকার অভিনেতা ও সাংবাদিক এমএ কাশেম ভূঁইয়া, অভিনেতা ও সাংবাদিক হালিম সৈকত, সাংবাদিক জুয়েল রানা, সমাজ সেবক সাউদুর রহমান সাঈদ, ব্যবসায়ী মো. আবুল কাশেম, আবু তাহের, সমাজকর্মী তাহমিনা জান্নাত প্রমূখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।