নবীনগরে ৫ চোরাই মটর সাইকেল সহ পাঁচ আন্ত:জেলা সংঘবদ্ধ চোর গ্রেপ্তার

২৪ ডিসেম্বর, ২০১৯ : ৪:৫৮ অপরাহ্ণ ২৮৭

মোঃ সফর মিয়া,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি;
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে পাঁচটি চোরাই মটরসাইকেল সহ আন্ত:জেলা সংঘবদ্ধ চক্রের পাঁচজন মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে আজ মঙ্গলবার কারাগারে প্রেরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপরে নবীনগর থানায় জনাকীর্ণ এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলার অতিরিক্তি পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান।

প্রেস ব্রিফিংয়ে আরো জানানো জানানো হয়, সংঘবদ্ধ একটি মটরসাইকেল চোরের দল দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে মোটর সাইকেল চুরি করে আসছিলো। সর্বশেষ গত ২২ মে জেলার বিজয়নগর থানার জনৈক জাকির হোসেনের মোটর সাইকেলটি চুরি হওয়ার পর জিপিআরএস ডিভাইসের মাধ্যমে ট্ট্যাকিং করে সাইকেলটির সন্ধান পাওয়া যায়। এরপর ২৪ ঘন্টার মধ্যেই চুরি হওয়া ওই মোটর সাইকেলটিসহ সংঘবদ্ধ চক্রের অন্যতম সদস্য গোপালগঞ্জের মকসুদপুরের বামনডাঙ্গা গ্রামের টুটুল মুন্সী (২৮) কে নবীনগরের কণিকাড়া ব্রীজের ওপর থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর টুটুলের দেয়া তথ্য অনুযায়ী চুরি হওয়া আরও চারটি মটরসাইকেলসহ অপর চারজনকে গ্রেপ্তার করা হয়। ধৃতরা হলেন মো. আমীর হামজা (২৬), আবদুর রহমান (৩২) রফিক মিয়া (৩৮) ও মো. সুমন মিয়া (২৮)। এদের সকলের বাড়ি বাঞ্ছারামপুরে। ধৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রুবেল ফরাজী জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।