নাসিরনগরে দুই মোটরসাইকেল চোর আটক

২৭ ডিসেম্বর, ২০১৯ : ৭:৩৪ অপরাহ্ণ ৩৭৯

মোঃ আব্দুল হান্নান: জেলার নাসিরনগরে দুই মোটর সাইকেল চোরকে আটক করেছে থানা পুলিশ। আটক দুজন হলো বায়জিদ (২২) ও অপর আসামী এনজাহান প্রকাশ সালমান (২২)। ব্রাহ্মণবাড়িয়া শহরের উত্তর মোড়াইল ও সরাইলের কালিকচ্ছ থেকে আটক করা হয় তাদের। এ ঘটনায় নাসিরনগর থানায় ৫ জন সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন কে আসামী করে একটি ছিনতাইয়ের মামলা করা হয়েছে। আটক বায়জিদ(২২) ব্রাহ্মণবাড়িয়ার মাছিহাতা ইউনিয়নের সফি মিয়ার ছেলে ও এনজাহান প্রকাশ সালমান(২২) ব্রাহ্মণবাড়িয়া সদরের উত্তর মোড়াইলের সুজন মিয়ার ছেলে।
মামলার এজহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে আধুনিক হাসপাতাল চত্বর থেকে একটি মোটরসাইকেল ছিনতাই হয়। অনেক খোঁজাখুঁজির পর মোটরসাইকেলটি না পেয়ে পরে স্থানীয়দের সহযোগিতায় নাসিরনগর-সরাইল বিশ্বরোড সড়কের পাশে কুন্ডা ব্রিজ সংলগ্ন এলাকা হতে ছিনতাই চক্রের সদস্য বায়জিদসহ মোটরসাইকেলটি আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের সূত্র ধরে জেলা সদরের কাজীপাড়া ঈদগাহ মাঠের ভিতরের দক্ষিণ-পশ্চিম কর্ণার হতে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানায়, তারা আন্ত:জেলা মোটরসাইকেল ছিনতাই চক্রের সদস্য। তারা জেলার বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল ছিনতাই করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।