নাসিরনগরে কিশোরিকে মাঠে নিয়ে রাতভর ধর্ষণ

৩১ ডিসেম্বর, ২০১৯ : ৪:৪৪ অপরাহ্ণ ৪৩৬

অভিযুক্ত মোবারক।

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর: জেলার নাসিরনগরে এক কিশোরি ধর্ষণের শিকার হয়েছে। ৩০ ডিসেম্বর ২০১৯ সোমবার রাতে নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের সংস্থার ব্রীজের পূর্ব পাশে খালি মাঠে এই ঘটনা ঘটে। রাত অনুমান ১১ টা থেকে ভোর পর্যন্ত মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে বলে  জানা গেছে। ওই কিশোরীর বাড়ী উপজেলার কুন্ডা গ্রামে।

এঘটনায় পুলিশ ধর্ষক আমির উদ্দিন (২৪) কে গ্রেপ্তার করেছে। কিশোরীর পিতা সিদ্দিক আলী বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, গুনিয়াউক ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে আমীর উদ্দিন (২৪) বৈবাহিক সূত্রে মছলন্দপুর গ্রামে থেকে একটি পুকুরে মাছ পাহাড়ার কাজ করত। এভাবে পরিচয়ের সূত্র ধরে বখাটে আমির উদ্দিন প্রায়ই কিশোরীকে কু প্রস্তাব দিয়ে উত্যক্ত করত বলে কিশোরীর পিতা সিদ্দিক আলী জানায়। কিশোরী বখাটের কু প্রস্তাবে রাজী না হওয়ায়, সোমবার রাত অনুমান ১১ ঘটিকার সময় কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়।  পূর্ব থেকে উৎ পেতে বসে থাকা  বখাটে আমির উদ্দিন তার মুখে কাপড় চেপে  ধরে খালি মাঠে নিয়ে যায়। সেখানে কিশোরীকে আটকে রেখে অস্ত্রের ভয়ে দেখিয়ে সারা রাতভর র্ধষণ করে। ভোরবেলা কিশোররি লোকজন আমির উদ্দিনক আটক করে পুলিশে খবর দিলে এ এস আই রিপন চক্রর্বতী আমীর উদ্দিন কে থানায় নিয়ে যান।

নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি)মোঃ সাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার  করে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।