হৃদরোগে আক্রান্ত হয়ে লেবানন প্রবাসী বাংলাদেশী নারী কর্মীর মৃত্যু

১ জানুয়ারি, ২০২০ : ৫:৪৯ অপরাহ্ণ ৪৫৯

মনির হোসেন রাসেল,বৈরুত,লেবানন::এক সপ্তাহের ব্যবধানে লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন আরোও একজন প্রবাসী স্বপ্না বেগম (৩৯) নামে আরও এক বাংলাদেশি নারীকর্মী।
৩০ ডিসেম্বর(সোমবার)আল বারাকাত এলাকায় সকালে নিজ রুমে মারা যান তিনি। স্থানীয় আল জুমলাত হাসপাতালের হিমঘরে তাঁর মরদেহ রাখা আছে।

নিহত স্বপ্না বেগমের গ্রামের বাড়ি বাংলাদেশে নারায়নগঞ্জ জেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামে। স্বামীর নাম রুহুল আমিন। দেশে তাঁর স্বামীসহ আরো দু’জন সন্তান রয়েছে।
লেবাননে বসবাসরত স্বপ্না বেগমের মেয়ে রুমা বেগম জানায়, দীর্ঘ ১৫ বছর আগে জীবিকার তাগিদে স্বপ্না বেগম লেবাননে আসেন। তিনি এখানে বৈধ ছিলেন।

মা ও মেয়ে দুজনেই আল বারাকাত এলাকায় একটি রুমে বসবাস করে আসছিলেন। গতকাল সকালে তিনি রুমে একা থাকা অবস্থায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে স্থানীয় বাংলাদেশিরা আল জুমলাত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষনা করে।
এদিকে এই প্রবাসীর মৃত্যুতে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার পরিবার বাংলাদেশ সরকার সহ বৈরুত দূতাবাসের কাছে আকূল আবেদন জানিয়েছে, যেন তার মরদেহ অল্প সময়ের মধ্যে বাংলাদেশে পরিবারের কাছে ফেরৎ পাঠানোর ব্যবস্থা করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।