নবীনগরে সানি হত্যার ঘটনায় একজন আটক

২ জানুয়ারি, ২০২০ : ৩:৪২ অপরাহ্ণ ২৯৮

মোঃ সফর মিয়া,নবীনগর: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পাওনা টাকা চাইতে গিয়ে ছুড়িকাঘাতে জাহিদ হাসান সানি (২৮) হত্যার ঘটনায় রবিন নামে এক আসামীকে আটক করেছে পুলিশ। খুনের ঘটনার রাতেই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করেছে বলে জানা গেছে। তার বাড়ি উপজেলার শ্রীরামপুরে।

এদিকে বৃহষ্পতিবার (২/১/২০) লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছে। নিহত সানি পৌর এলাকার ৮নং ওয়ার্ডের ভোলাচং পালপাড়ার অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন এর ছেলে।

এই ঘটনায় একই গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে রোবেল মিয়া ও মোছলেম মিয়ার ছেলে মিজানুর রহমানকে গুরুতর আহতবস্থায় নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই রাতেই নিহত সানির পিতা মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বাদী হয়ে এজাহারে ৪জন ও আরো অজ্ঞাত নামা আসামী করে নবীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। স্থানীয় সূত্রে জানা যায়, ব্যবসায়িক লেনদেন সংক্রান্ত বিষয়ে উপজেলার শ্রীরামপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে জীবন মিয়ার কাছে পাওনা টাকা চাইতে যায় সানি। এ সময় তার সাথে বেশ কয়েকজন যুবক ছিল। টাকা চাওয়ার এক পর্যায়ে দুইজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় জীবন মিয়া ও তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়, এতে সানি সহ তিনজন গুরুতর আহত হয়। গুরুতর আহতবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানিকে মৃত ঘোষনা করেন। তবে অন্য আরেকটি সূত্র জানায়, মাদক ব্যবসা সংক্রান্ত টাকা পয়সা ভাগ ভাটোয়ারা নিয়ে এ হত্যাকান্ড ঘটতে পারে।

এ ব্যাপারে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে পাওনা টাকার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত শেষে হত্যার কারণ জানা যাবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।