আখাউড়ায় ছয়ঘড়িয়া হাই স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

২ জানুয়ারি, ২০২০ : ৪:৩০ অপরাহ্ণ ৩৩৭

আশরাফুল মামুন::ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ছয়ঘড়িয়া আলহাজ্ব শাহ্ আলম উচ্চ বিদ্যালয় এর ২০১৪ সনের এসএসসি ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে অসহায় সুবিধা বঞ্চিত শীতার্ত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল পহেলা জানুয়ারি বুধবার শিক্ষার্থীদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। যেসব শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এই শীতবস্ত্র বিতরণ করা হয় যথাক্রমে আনন্দপুর মাদ্রাসায়, বাউতলা দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসায় এবং রাজেন্দ্রপুর মাদ্রাসা।

গরীব অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য আর্থিক তহবিল ও সার্বিক সহযোগীতা করেছেন ছয়ঘড়িয়া আলহাজ্ব শাহ্ আলম উচ্চ বিদ্যালয়ের ২০১৪ সালের এসএসসি বিদায়ী ব্যাচের শিক্ষার্থী বৃন্দ যারা প্রবাসী এবং দেশেবিদেশে বিভিন্ন স্থানে কর্মরত আছেন । সকলের আন্তরিক প্রচেষ্টায় মাদ্রাসায় পড়ুয়া এতিম ও মিসকিন শিক্ষার্থীদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় কোমলমতি শিক্ষার্থীরা শীতবস্ত্র পেয়ে তাদের মাঝে উৎফুল্লতা বিরাজ করে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ তদারকি করেন ,কে এম ফখরুল ইসলাম, মোঃ মাঈনুদ্দিন, মোঃ হৃদয়, রফিকুল, পারভেছ, রিয়াজ, সাজিদুল,হাসান। আরো উপস্থিত ছিলেন আনন্দপুর মাদ্রাসার মুহতামীম মাওঃ উবাইদুল্লাহ ভাদুঘড়ি, বাউতলা হাফিজিয়া মাদ্রাসার মুহতামীম হাফেজ মাওলানা তাফাজ্জুল হক আকবরী, রাজেন্দ্রপুর মাদ্রাসার মুহতামীম মাওলানা আমির হামজা, ধাতুর পহেলা রিয়াদুল জান্নাহ্ মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা ফয়জুল্লাহ সহ আরো বহু উলামায়ে কেরাম ও স্থানীয় গন্য- মান্য ব্যক্তিবর্গ।

শীতবস্ত্র বিতরণ শেষে আর্ত মানবতার সেবায় সবাইকে তাদের সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানিয়ে এবং ছয়ঘড়িয়া আলহাজ্ব শাহ আলম উচ্চ বিদ্যালয়ের ২০১৪ সনের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের সার্বিক মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয় ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।