নাসিরনগরে ৬৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

৩ জানুয়ারি, ২০২০ : ২:১৭ অপরাহ্ণ ২৯৪

মোঃ আব্দুল হান্নান: জেলার নাসিরনগরে পুলিশ মাদকসহ ৪ জনকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৬৪ কেজি গাজা উদ্ধার করা হয়। শুক্রবার সকাল ১০টার সময় গোপন সংবাদের ভিত্তিতে কুন্ডা ব্রিজের কাছ থেকে তাদের আটক করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৯ লক্ষ ৬০ হাজার টাকা।
গ্রেপ্তারকৃতরা হলেন, নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের গোপাল চক্রবর্তীর ছেলে পৃথ্বিশ চন্দ্র চক্রবর্তী (৫৭) মাধবপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে আবেদ আলী (২৯), নিজনগর গ্রামের আবুল মিয়ার ছেলে দ্বীন ইসলাম (১৯) ও আহম্মদপুর গ্রামের নূর মিয়ার ছেলে চাঁন মিয়া (৩০)। জানা গেছে, ব্যবসায়ীরা গাঁজা নিয়ে বিক্রির জন্য ভৈরব যাচ্ছিল।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমানের নির্দেশে ও পুলিশ পরির্দশক মোঃ কবির হোসেনের তত্বাবধানে এ.এস.আই খোকন ও এ.এস.আই আনিসুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে গাঁজা বহন কারী একটি নৌকাও জব্দ করা হয়।
খবর পেয়ে সরাইল সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মকবুল হোসেন ঘটনাস্থলে আসেন। এ

বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমান সাংবাদিকদের বলেন, আসামীদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সাথে আরও জড়িত রয়েছে বলে জানা গেছে। জড়িতদের কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না। এই ঘটনায় মাধকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে ও জানান তিনি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।