ইয়াং কমিউনিটির উদ্দেগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন

৮ জানুয়ারি, ২০২০ : ৩:৪৩ অপরাহ্ণ ৫১৫

আসাদুজ্জামান আসাদ: চলো এক সাথে হাসি,চলো একসাথে বাঁচি “এই স্লোগানকে সামনে রেখে পাহাড়পুর ইউনিয়ন ইয়াং কমিউনিটির উদ্দেগে গত রোববার (৫ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি পর্যন্ত ) ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের অসহায়, গরিব শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন এই সামাজিক সংগঠন। সংগঠনের সদস্য বৃন্দরা প্যাকিং করা থেকে শুরু করে যাবতীয় কাজ করেন এবং সকাল ১১ টায় দেরশতাধিক ফ্যামিলির মাঝে শীতবস্ত্র বিতরন শুরু করেন । সংগঠনের সদস্যবৃন্দ ও তাদের অক্লান্ত পরিশ্রমে বিতরন সম্পূর্ন হয়।

পাাহড়পুর ইউনিয়নের প্রবাসে থাকা ভাইদের সহযোগিতায় শীতবস্ত্রের ব্যবস্থা হয়।

সংগঠনের মুখপাত্র অভি হক মানিক বাবু বলেন, তাদের এই ধরনের কার্যক্রম ইনশাহআল্লাহ আগামীতে অব্যাহত থাকবে। এবং তরুন এবং যুবসমাজকে মানবতার দিকে উদ্ধৃত করা,
মাদক ইপটিজিং সহ অসামাজিক সকল কার্যকর্ম থেকে তরুন প্রজন্মকে দূরে রাখতে এবং আগামী প্রজন্মের তরুনদের সচেতন করা ও তাদের মানবতার কল্যানে সমাজসেবা কাজে মনোযোগি করাই আমাদের লক্ষ।বিতরন পর্বে উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম কর্মী মেহেদী হাসান অভি, আহসান আবির রতন,এইচ এম জাবেদ আহমেদ, মনির হোসেন সোহেল রানা,রিহাদ হাসান সাগর সিরাজী মুস্তাকিম বিল্লাহ ,সাকিব অর্নব, ইয়াছিব খন্দকার, রনি আহমেদ চঞ্চল,আরিফুল হক শুভ অমি আলমগীর হোসাইন আরমান সুলতান সরকার তফাজ্জল হোসেন আরবী সহ সংগঠনের সদস্যরা।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।