কারো লেজুড়বৃত্তি নয়

৩০ সেপ্টেম্বর, ২০১৯ : ১১:০৯ অপরাহ্ণ ৭৫৪

তেপান্তর অর্থ জনমানবহীন বিশাল মাঠ। ভালো সাংবাদিকদের বন্ধু থাকেনা। অনেকটা জনমানবহীন ভাবেই একা চলতে হয়। তেপান্তরও একা চলবে, এই কথা মাথায় রেখেই কাজ করবে পত্রিকাটি। এভাবে চলার পিছনে কারন একটাই, তা হলো মুক্তভাবে লিখা, এক কথায় স্বাধীন সাংবাদিকতা। লিখার জন্য সাংবাদিকতা করে যদি লিখাই না গেলো তাহলে সাংবাদিকতা কেন? যদিও অনেকেই লিখার জন্য সাংবাদিকতায় আসেননা। অনেকেই আসেন সাংবাদিকতার সাইনবোর্ড ঝুলিয়ে দ্বান্ধাবাজি করার জন্য, অসৎ পন্থায় রুটি-রুজির জন্য।
এ ক্ষেত্রে তেপান্তর সম্পূর্ণ ভিন্ন। কোন ব্যাবসায়ীক প্রতিষ্ঠান বা রাজনৈতিক নেতাদের লেজুড়বৃত্তি নয়। তেপান্তর একটি স্বতন্ত্র অনলাইন মিডিয়া। সঠিক তথ্য প্রবাহ ও অনুসন্ধানী সাংবাদিকতা উপহার দেওয়ার চেষ্টা থাকবে সবসময়। এর মধ্যে অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে সবচেয়ে বেশি সোচ্চার থাকবে তেপান্তর। প্রেস রিলিজ আর নেতাদের মিথ্যা কথা ছাপানোর মধ্যেই সীমাবদ্ধ থাকবেনা। তেপান্তর পড়ুন, তেপান্তরের সাথে থাকুন সবসময়। ধন্যবাদ।

সীমান্ত খোকন
সম্পাদক

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।