আখাউড়ায় ট্রাক্টরের নিচে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

১৩ জানুয়ারি, ২০২০ : ৩:০৩ অপরাহ্ণ ১০৭৬

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর শহরের মসজিদ পাড়া এলাকায় বালু বোঝাই ট্রাক্টটরের নিচে পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে। নিহতের নাম হোসেন (আড়াই বছর),সে মসজিদ পাড়ার মুসা মিয়ার ছেলে। সোমবার সকালে এই ঘটনা ঘটে।
হোসেনের বাবা মুসা মিয়া সাংবাদিকদের জানান, আমার ছেলে সকালে বাসা থেকে বের হয়ে পিঠার জন্য পাশের দোকানে গিয়েছিল পরে দেখি একটি বালু বোঝাই ট্রাক্টরের একটি চাকার নিচে আমার ছেলে পড়ে আছে পরে ছেলে কে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাবার সময় রাস্তায় আমার ছেলের মৃত্যু হয়। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহামেদ নিজামি ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, মের্সাস আল মদিনা ট্রেডার্স এর একটি বালু বোঝাই ট্রাক্টর দ্রুত গতিতে শহরের দিকে আসছিল। পথিমধ্যে ট্রাক্টরের নিচে চাপা পড়ে শিশুটি মারা যায়। এ ঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক্টর ও চালককে আটক করেছে। ওসি আরও জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
নাম না প্রকাশ করার একটি সূত্র থেকে জানা গেছে,আখাউড়া পৌরশহরের দীর্ঘদিন ধরেই স্থানীয় নির্বাহী প্রশাসনকে ম্যানেজ করেই চলছে এই হাল চাষের জন্য ব্যবহৃত অবৈধ ট্রাক্টর এর দাপট। আখাউড়ায় ইতিমধ্যে তাজা বহু প্রাণ কবুতর ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়েছে। কিন্তু এ বিষয়ে একাধিকবার সংবাদ প্রকাশ করার পরও কোনো এক অজ্ঞাত কারণে অবতারে বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। বিষয়টি নিয়ে সাধারণ জনগণ ক্ষোভ প্রকাশ করেছে ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।