বাঞ্ছারামপুর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক বাহারুল ইসলাম কে অভিনন্দন

১৪ জানুয়ারি, ২০২০ : ১০:৩০ পূর্বাহ্ণ ৭৫৮

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘বাঞ্ছারামপুর প্রেসক্লাব’ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে স্যাটেলাইট টেলিভিশন ৭১টিভি’র বাঞ্ছারামপুর-হোমনা উপজেলা প্রতিনিধি কে নির্বাচিত করায় তাকে সহ নব গঠিত কমিটির সকলের প্রতি জাতীয় দৈনিক ভোরের পাতা ও জে’টিভির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
মিডিয়া দুটির পক্ষ থেকে ভোরের পাতার হোমনা-বাঞ্ছারামপুর উপজেলা প্রতিনিধি মো. আবু রায়হান চৌধুরী মুঠোফোনে সভাপতি,দপ্তর সম্পাদক,প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদকের সাথে কথা বলে এ কমিটির সকল সদস্যদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
উল্লেখ্য, আজ ১৩ই জানুয়ারী সোমবার দুপুরে বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ হলরুমে ‘বাঞ্ছারামপুর প্রেসক্লাব’ -এর ২০২০-২০২২ দুই বছর মেয়াদের ১৬ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সর্বসম্মতিক্রমে বাঞ্ছারামপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা করা হয়েছে স্থানীয় সংসদ সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম। উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়েছে বাঞ্ছারামপুুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম কে। উক্ত কমিটির সভাপতি পদে- সাব্বির আহমেদ সুবীর (দৈনিক যুগান্তর), সহ- সভাপতি পদে চাঁন মিয়া সরকার (কালের কণ্ঠ),শাহ আলম সিকদার (দৈনিক যায়যায়দিন), সাধারণ সম্পাদক পদে আতাউর রহমান সনেট (বাংলাদেশ প্রতিদিন), যুগ্ন-সাধারণ সম্পাদক পদে সালমা আহমেদ (বাংলাদেশের খবর), সাংগঠনিক সম্পাদক পদে ফারুক আহমেদ (মানব কণ্ঠ), অর্থ সম্পাদক পদে আলমগীর হোসেন (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক পদে আশিকুর রহমান (এশিয়ান টিভি), সাহিত্য সম্পাদক পদে মো. রফিকুল ইসলাম (দৈনিক ভোরের কাগজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. নাছির উদ্দিন কে মনোনিত করা হয়। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে-এম.এ আউয়াল, সদস্য পদে-ফয়সাল আহমেদ খান, মো. ফয়সাল, মোহাম্মদ সেলিম মিয়া, রাকিবুল হাসান রিয়ান, নাসির উদ্দিন দুলাল। কমিটি গঠন শেষে আলোচনা সভায় বক্তারা, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের পাশাপাশি বাঞ্ছারামপুরের সাধারণ মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।