নবীনগরের কৃতি সন্তান বঙ্গবন্ধুর সহচর আহমেদ আলীর স্মরণে মালয়েশিয়ায় দোয়া মাহফিল

১৪ জানুয়ারি, ২০২০ : ৫:২৯ অপরাহ্ণ ১২৭

আশরাফুল মামুন:বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, নবীনগর উপজেলার কৃতি সন্তান প্রাদেষিক পরিষদের সাবেক সদস্য ও বৃহত্তর কুমিল্লা জেলা আওয়ামী লীগের প্রাক্তন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আহমেদ আলী স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল করেছে মালয়েশিয়া আওয়ামীলীগ।

রবিবার কুয়ালালামপুরে হোটেল গ্র্যান্ড প্যাসিফিক এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মালয়েশিয়া আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য প্রকৌশলী মো. রাহাদ উজ্জামানের পরিচালনায় সংগঠনের যুগ্নআহ্বায়ক ওয়াহিদুর রহমান ওয়াহিদের সভাপতিত্বে মোনাজাত করেন মালয়েশিয়া আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী।
এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য হুমায়ুন কবির, কবি আলমগীর হোসেন, নূর মোহাম্মদ ভূঁইয়া, হুমায়ুন কবির আমির, লিটন আজিজ দেওয়ান, শাখাওয়াত হোসেন, সঞ্জয় খান্না বিদ্যুৎ, শাহাজালাল, আব্দুল বাতেন, ফাহিম প্রধান, তারিকুল ইসলাম আমিন, ইমাম হোসেন, মো: সোহাগ, রানা ফকির, খোকন কর্মকার, মো: মনির, এস এম জাকির,মঞ্জুরুল ইসলাম, ইকবাল, আমিন, মানিক, তারিকুল ইসলাম, আরমান হোসেন, সম্পাদক ইলিয়াস হোসেন প্রমুখ।
দোয়া ও মিলাদের শেষে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।
উলেখ্য যে এডভোকেট আহমেদ আলী এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।মরহুম এডভোকেট আহমেদ আলি গত ১০ জানুয়ারি শুক্রবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।